বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

বেতাগী মোকামিয়া একই রশিতে গলায় ফাসদিয়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যা করে

বেতাগী উপজেলা প্রতিনিধি :: বরগুনার বেতাগীতে নিজেদের শয়নকক্ষ থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার (১২ মার্চ) সকালে উপজেলার মোকামিয়া ইউনিয়নের জোয়ার করুণা এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন, ওই এলাকার মনির হাওলাদারের ছেলে আসলাম হাওলাদার (২২) ও তার স্ত্রী তামান্না বেগম (১৮)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, এক বছর আগে বাড়ির পাশের হিরু হাওলাদারের মেয়ে তামান্নার সাথে আসলামের প্রেমের সম্পর্ক করে বিয়ে হয়। আসলামের বাবা ঢাকায় রডের মিলে কাজ করে। আসলাম তার মা এবং স্ত্রীকে নিয়ে বাড়িতে থাকে। বৃহস্পতিবার আসলামের মা পারভীন আক্তার তার বাবা বাড়ি বেড়াতে যায়। শনিবার সকালে প্রতিবেশিরা আসলাম দম্পতির সাড়া শব্দ না পেয়ে তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এসময় ঘরের দোতালায় শার তাদের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

নিহত তামান্নার মা জেসমিন আক্তার বলেন, এক বছর আগে প্রেমের সম্পর্কে জড়িয়ে আসলামের সাথে আমার মেয়ের বিয়ে হয়। এরপরে থেকে তাদের সাথে আমাদের আর যোগাযোগ ছিলোনা। ঘটনাস্থলে আসা বেতাগী থানা পুলিশের উপ পরিদর্শক মো. শাখাওয়াত হোসেন বলেন, ঘটনাস্থলে এসে বাড়ির দোতলা থেকে তাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। রহস্য উন্মোচনে সিআইডি টিম বিষয়টি তদন্ত করছেন।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর-বেতাগী সার্কেল) মো. মেহেদী হাচান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: