শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

১৫ মার্চ বরিশালে আনুষ্ঠানিক যাত্রা শুরু করছে বিডিঅ্যাপস

বরিশাল প্রতিনিধি :: ১৫ মার্চ বরিশালে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করছে বাংলাদেশের জাতীয় অ্যাপষ্টোর বিডিঅ্যাপস । বিডিঅ্যাপস বাংলাদেশী জনপ্রিয় মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড এর একটি উদ্যোগ যেখানে বর্তমানে ২৫০০০ এর অধিক ডেপলপার এবং ৫০০০০ এর বেশী অ্যাপ্লিকেশন রয়েছে। ২০১৪ সালে বাংলাদেশকে ডিজিটালাইজ করা এবং দেশের তরুণদের টেকনোলজি এবং অ্যাপ্লিকেশন এর দুনিয়ার যুক্ত করার উদ্দেশ্য নিয়েই শুরু বিডিঅ্যাপস এর।

ঢাকা থেকে কার্যক্রম শুরু করে একে একে চট্টগ্রাম, খুলনা ও সিলেটের পর এবারে বরিশালে আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে কীর্তনখোলা নদীর তীরের এই শহরে শুরু করছে অ্যাপষ্টোরটির যাত্রা। আগামী ১৫ই মার্চ মঙ্গলবার দুপুর ৩টায় হোটেল গ্রান্ড পার্কে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিডিঅ্যাপস এর জমকালো এই উদ্বোধন অনুষ্ঠানটি।

বিশাল এই আয়োজনের অংশ হিসেবে বিডিঅ্যাপস এর ভিশন, ডেভলপারদের সাফল্যের গল্পসহ নানা বিষয়ের ওপর রয়েছে জ্ঞানগর্ভ আলোচনা যেখানে উপস্থিত থাকবেন বরিশালের সকল প্রধান বিশ্ববিদ্যালয় এর শিক্ষকগন, জনপ্রিয় পত্রিকার ব্যাক্তিবর্গ, অভিজ্ঞ আইসিটি বিশেষজ্ঞ ও প্রফেশনালগণ, বিডিঅ্যাপস এর সফল ডেভলপার, বরিশালের সকল বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস প্রতিনিধিগন।

এ ছাড়া ও থাকবেন রবি, বিডিঅ্যাপস এবং মিয়াকি মিডিয়া লিমিটেড এর সকল কর্মকর্তাবৃন্দ। উক্ত অনুষ্ঠানে বরিশালের সকল জনপ্রিয় টেকনোলজি সংশ্লিষ্ঠ ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয়েছে বিডিঅ্যাপস এর পক্ষ থেকে। আপনিও চাইলে যোগদান করতে পারেন জমকালো এই ইভেন্টটিতে ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: