শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

হিজরাদের স্বাস্থ্য সেবা মানবিক উন্নয়ন বিষয়ক কর্মশালায় আয়োজন করেন

পটুয়াখালী প্রতিনিধি :: আজ ৩০শে মার্চ বুধবার পটুয়াখালী সিভিল সার্জন কার্যালয়ে স্বাস্থ্য মন্ত্রনালয়ের অধীনে এবং এএসপির সহযোগিতায় পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র এমএসএম/এমএসডব্লিউ এবং হিজরাদের স্বাস্থ্য সেবা ও এইচ আইভি এইডস প্রতিরোধ মূলক কার্যক্রমের শুভ উদ্বোধন বিষয়ক কর্মশালার আয়োজন করেন।

উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী মেডিকেল কলেজ ও হাসপাতালের তত্বাবধায়ক জনাব মোহাম্মাদ আবদুল মতিন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিজিএইচএস এবং এএসপির প্রোগ্রাম ম্যানেজার ডাঃ মোঃ ওয়াদুদ এবং অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন জনাব মোঃ এসএম কবির হাসান,সিভিল সার্জন,পটুয়াখালী।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন পতিতাপল্লীর পাশা পাশাপাশি সমকামীতা ও হিজরাদের ঝুঁকি কোন অংশে কম নয় তাই যত তারাতারি সম্ভব সকল স্তরের সহযোগিতা নিয়ে স্বাস্থ্য সেবা কার্যক্রম দ্রুত বাস্তবায়ন করা জরুরি প্রয়োজন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন এনজিও, মিডিয়া ও জনপ্রতিনিধি ব্যক্তিত্ব। উক্ত অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন সৈয়দ আনোয়ার হোসেইন টীম লিডার,পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র, ঢাকা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: