শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

বরগুনার তালতলীতে আলোচিত গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

বরগুনা প্রতিনিধি :: বরগুনার তালতলীতে আলোচিত ও চাঞ্চল্যকর গন-ধর্ষণ মামলার প্রধান আসামি সোহাগ(২৬)কে গ্রেফতার করেছে পুলিশ। রোববার(১৭ এপ্রিল) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাজী মো. সাখাওয়াত হোসেন(তপু)।

পুলিশ জানায় উপজেলার টেংরাগিরি-ইকোপার্কে ঘুড়তে আসা এক পর্যটক কে গন-ধর্ষনের মামলার প্রধান আসামী হরিণবাড়িয়া এলাকায় একটি বাসায় অবস্থান করছে। এমন একটি গোপন সংবাদে ভিত্তিতে গতকাল রাতে ওসি কাজী মো.সাখাওয়াত হোসেনসহ পুলিশের একটি অভিযান চালিয়ে আলোচিত ও চাঞ্চল্যকর গন-ধর্ষণ মামলার প্রধান আসামি সোহাগ(২৬)কে গ্রেফতার করে। পরে আজ সকালে আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি সাখাওয়াত হোসেন তপু বলেন,আলোচিত ও চাঞ্চল্যকর গন-ধর্ষন মামলার আসামীকে গ্রেফতার করা হয়েছে। আসামীকে আদালতের মাধমে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ গত বছরের ৩১ মার্চ বুধবার বিকেলে আমতলী থেকে টেংরাগিরি-ইকোপার্কে দুলাভাইর সাথে ঘুরতে আসেন এক নারী পর্যটক । পরে পরিচিত মটর-সাইকেল ড্রাইভারের কাছে শালীকে রেখে দোকান থেকে পানি নিতে যান দুলাভাই। এই সুযোগে মটর-সাইকেল ড্রাইভারকে গাছের সাথে বেধেঁ চার জন বখাটে ঐ নারীকে গন-ধর্ষণ করেন। অচেতন অবস্থায় ইর্কোপার্কে ফেলে রেখে যায়। পরে দুলাভাইর সহযোগিতায় স্থানীয়রা ভুক্তভোগী নারীকে উদ্ধার করেন। এই পর্যটন এলাকায় গন-ধর্ষণের বিষয়ে দেশ-ব্যপি আলোচনা ও চাঞ্চল্যকর একটি ঘটনা ঘটে ।

এ ঘটনায় ঐ নারী বাদী হয়ে গত ১ এপ্রিল ৪ জনকে আসামীকে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ বিভিন্ন সময়ে রুবেল (২৮), মিজানুর (২৪) ও জাহিদুল (২৭) গ্রেফতার করেন। আজকের এই মামলার প্রধান আসামী সোহাগ(২৫) কে গ্রেফতার করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: