শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

সাকিব-মোস্তাফিজ-সোহানের পর দল পেলেন তাসকিন

নিউজ ডেস্ক :: টি-টেন লিগে দল পেলেন পেসার তাসকিন আহমেদও। ডেকান গ্লাডিয়েটর্সের হয়ে খেলবেন গতিময় এই পেসার। আইকন খেলোয়াড় এবং অধিনায়ক হিসেবে আগেই সাকিব আল হাসানের নাম ঘোষণা করেছিল বাংলা টাইগার্স। ড্রাফট থেকে টাইগার্স দলে নিয়েছে নুরুল হাসান সোহান এবং মৃত্যুঞ্জয় চৌধুরীকে।

টিম আবুধাবি নিয়েছে মোস্তাফিজুর রহমানকে আর ড্রাফট শেষে তাসকিনকে দলে নিয়েছে ডেকান গ্লাডিয়েটর্স। ড্রাফটে নাম থাকলেও শেষপর্যন্ত দল পাননি জাতীয় দলের সাবেক অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও দেশসেরা ওপেনার তামিম ইকবাল।

আবুধাবিতে টি-টেন লিগের ৬ষ্ঠ আসর শুরু হবে ২৩ নভেম্বর। এ প্রতিযোগিতার ফাইনাল হবে ৪ ডিসেম্বর।

টি-টেন লিগে গত আসরে ৬ দল অংশ নিলেও এবার যোগ হচ্ছে আরও দুটি দল। দলগুলো হলো- বাংলা টাইগার্স, চেন্নাই ব্রেভস, ডেকান গ্লাডিয়েটর্স, দিল্লি বুলস, নর্দান ওয়ারিয়র্স এবং টিম আবুধাবি। এবার নতুন দুই দল হলো- মরিসভিলে এসএএমপি ও নিউইয়র্ক স্ট্রাইকার্স।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: