শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৭:০২ অপরাহ্ন

সুন্দরগঞ্জে গ্রাম ভিত্তিক অস্ত্রবিহীন ভিডিপি ম‍ৌলিক প্রশিক্ষণ-২২ এর সমাপনী অনুষ্ঠান

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :: শান্তি শৃংখলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা এই স্লোগানকে সামনে রেখে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নে আনসার-ভিডিপি’র গ্রাম ভিত্তিক অস্ত্রবিহীন মৌলিক প্রশিক্ষণ সম্পন্ন উপলক্ষে সমাপনী অনুষ্ঠান, র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বেলা ২ ঘটিকায় সর্বানন্দ ইউনিয়নের দক্ষিণ সাহাবাজ গ্রামে সমাপনী দিনে প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ ও ভাতা বিতরণ করা হয়েছে। ১০ দিনের মৌলিক প্রশিক্ষণ শেষে সনদ, ২শ’ টাকার শেয়ারসহ মোট ১ হাজার ৫শ’টাকা করে সদস্য প্রতি বিতরণ করা হয়েছে।

উপজেলা আনসার ভিডিপি অফিসার গোলাম রব্বানী’র সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, গাইবান্ধা আনসার ও ভিডিপির জেলা কমান্ড‍্যান্ট (চলতি দায়িত্ব) মোঃ রেজাউল ইসলাম।

উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ জনাব আলী’র সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,আনসার ভিডিপির মহিলা প্রশিক্ষক নুরিনা বেগম,দলনেতা আঃ রহমান বিশ্বাস,ইউনিয়ন দলনেত্রী আছমা বেগম,দলনেতা রেজাউল করিম সহ প্রশিক্ষণার্থীরা।

জেলা আনসার ভিডিপি কমান্ড্যান্ট(চলতি দায়িত্ব) রেজাউল ইসলামের তত্ত্বাবধানে ও নির্দেশনায় ১০ দিন ব্যাপি এ অস্ত্রবিহীন ভিডিপি মৌলিক প্রশিক্ষণে নারী-পুরুষসহ মোট ৬৪ জনকে প্রশিক্ষণ দেয়া হয়।

এ সময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের বর্ণনা সহ দেশের চলমান যেকোন পরিস্থিতিতে দায়িত্ব নিয়ে কাজ করতে আনসার ভিডিপির সদস্যদের উদ্ভুদ্ধ করেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি