শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জ এলাকা হতে ৭৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধার

এ আর কাজল ( সিনিয়র স্টাফ রিপোর্টা) :: ১। নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা ১। মোঃ ফয়সাল বেপারী (৩৫), পিতা-মৃত মোস্তফা বেপারী, সাং-আলগি বাজার, থানা-হাইমচর, জেলা-চাঁদপুর এর হেফাজত হতে ৭৬৫ বোতল ফেন্সিডিল, ০১ টি ট্রাক, ০২ টি মোবাইলফোন এবং নগদ ১৮৩০/- টাকা জব্দসহ ২২/০৩/২০২৩ তারিখ ১১৪৫ ঘটিকায় তাকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

২। অধিনায়ক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকের চালান নিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে। মূলত সে পণ্যবাহী ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করার ছলে ট্রাকে করে পণ্যের আড়াঁলে অবৈধ ফেন্সিডিল, গাঁজাসহ অন্যান্য মাদকের চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে।

৩। ধৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় ০৩/০১/২০২৩ তারিখের একটি মাদক মামলা রয়েছে। উক্ত মামলায় সে বর্তমানে জামিনে রয়েছে। এছাড়াও ধৃত আসামীর মাদক ব্যবসার সাথে একাধিক সিন্ডিকেট জড়িত রয়েছে বলে জানায়। এসকল সিন্ডিকেটকে আইনের আওতায় আনার জন্য র‌্যাবের অভিযান চলমান রয়েছে।

৪। ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: