সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

বেনাপোল পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি নাসির উদ্দিন

বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোল পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন পেয়েছেন বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট সিএন্ডএফ ব্যবসায়ী নাসির উদ্দিন। গতকাল শুক্রবার ৯ই জুন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার ও সংসদীয় বোর্ডের যৌথ সভায় এ মনোনয়ন চূড়ান্ত করা হয়। দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত  হয়।

সভায়  বেনাপোল সহ দেশের ৯টি পৌরসভার মেয়র পদে ও ৩৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীদের মনোনয়ন দেওয়া হয় এবং  ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে মোহাম্মদ আলী  আরাফাত কে।

বেনাপোল পৌরসভায় মনোনয়ন পেয়েছেন বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট সিএন্ডএফ ব্যবসায়ী নাসির উদ্দিন। এদিকে মনিরামপুরের হরিহরনগরে ইউনিয়ন পরিষদে মনোনয়ন পেয়েছেন মাস্টার জহুরুল ইসলাম।

বেনাপোল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন ৬ নেতা। এর মধ্যে নাসির উদ্দিন কে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দিয়েছেন।

প্রসঙ্গত আগামী ১৭ জুলাই পৌরসভা, ইউনিয়ন পরিষদ ও ঢাকা-১৭ আসনে উপনির্বাচন হবে, এ বিষয়ে  শুক্রবার  প্রধানমন্ত্রীর সভাপতিত্বে গণভবনে সভা শেষে দলের প্রার্থী চূড়ান্ত করন বিষয়টি নিশ্চিত করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনোনয়ন বোর্ডের সদস্য ওবায়দুল কাদের।

এদিকে, ঢাকা-১৭ আসনে উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পেতে ২২ জন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। তাঁদের মধ্যে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাদের পাশাপাশি কেন্দ্রীয় নেতা, ব্যবসায়ী, চিত্রনায়কও ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: