রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

শিবালয় উপজেলা প্রেস ক্লাব এর দ্বিবার্ষিক নির্বাচন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শিবালয় উপজেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে মনোনয়ন ফরম বিতরণ সম্পন্ন হলো।

১৭ অক্টোবর ২০২৩ মঙ্গলবার সকাল ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি হয়। এ সময়ের মধ্যে সভাপতি পদে ৪টি এবং সাধারণ সম্পাদক পদে ২টি এবং বাকি পদ গুলোতে একটি করে মনোনয়ন ফরম বিক্রি হয়। নির্বাচনে প্রার্থীরা প্রেসক্লাবের অফিস কক্ষ থেকে নির্বাচন কমিশনের মনোনীত প্রতিনিধির কাছে থেকে ফরম সংগ্রহ করেন।

সভাপতি পদে দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি বাবুল আক্তার মঞ্জু, দৈনিক ভোরের ডাকের প্রতিনিধি হাসান চৌধুরী, দৈনিক সংবাদের প্রতিনিধি রফিকুল ইসলাম, দৈনিক সোনালী বার্তার প্রতিনিধি মণীন্দ্র চন্দ্র বিশ্বাস মনোনয়ন ক্রয় করেন। অপরদিকে সাধারণ সম্পাদক পদে দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি শহিদুল ইসলাম ও আনন্দ টেলিভিশনের জেলা প্রতিনিধি দেবাশীষ ঘোষ জয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

এ ছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি মারুফ হোসেন, কোষাধ্যক্ষ পদে দৈনিক বাংলাদেশ বুলেটিনের সুমন হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক জনতার প্রতিনিধি সাদেকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক বাঙলার জাগরণ এর প্রতিনিধি আকাশ চৌধুরী, দপ্তর সম্পাদক পদে দৈনিক কাল বেলা’র সোহেল রানা একটি করে মনোনয়ন ফরম ক্রয় করে।

তফশীল অনুযায়ী আজ বুধবার সকাল ১২ টা থেকে ১টা পর্যন্ত ক্লাব কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেওয়া হয়। দুপুর ২ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত মনোনয়নপত্র বাছাই করা হয় ।বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকাল ১১ টা থেকে বেলা ১টার মধ্যে প্রার্থীতা প্রত্যাহার এবং বেলা ১টার পর চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

আগামী ৯ নভেম্বর (বৃহস্পতিবার) বেলা ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ওই দিনই ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: