শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

সুন্দরগঞ্জে নৌকার কান্ডারী আফরুজা বারীর ব্যাপক শোডাউন

শহীদুল ইসলাম শহীদ; সুুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯ গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় প্রায দুই হাজার মোটর সাইকেল নিয়ে ব্যাপক শোডাউন করেছে বিশিষ্ট শিল্পপতি মিসেস আফরুজা বারী।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদ প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস আফরুজা বারীর নেতৃত্বে সুন্দরগঞ্জ উপজেলার সীমান্তবর্তী দেবী চৌধুরানী ডিগ্রী কলেজ মাঠ থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর থেকে সড়ক পথে দেবী চৌধুরানি ডিগ্রী কলেজে আসেন তিনি। এসময় নেতাকর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। এসময় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পৌরশহরের বঙ্গবন্ধু ম্যুরাল চত্ত্বর ও উপজেলা পরিষদে অবস্থিত বঙ্গবন্ধুর প্রকৃতিতে পৃথক পৃথকভাবে পুষ্পমাল্য অর্পণ করেন মিসেস আফরুজা বারী। পরে চন্ডিপুর ইউনিয়নের ফারাজিপাডায় সাবেক সংসদ সদস্য মরহুম গোলাম মোস্তফা আহমেদের কবর যিয়ারত করেন তিনি। শেষে সর্বানন্দ ইউনিয়নের নিজ বাড়িতে এসে তাঁর ছোট ভাই ও সাবেক সংসদ সদস্য শহীদ মঞ্জুরুল ইসলাম লিটনের কবর যিয়ারত করে শোভাযাত্রার কার্যক্রম সমাপ্ত করেন তিনি।

এসময় মিসেস বারীর স্বামী আলহাজ্ব মোঃআব্দুল্লাহেল বারী, উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম সরকার লেবু, সহ-সভাপতি সফিউল ইসলাম আলম, সাজেদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, গোলাম কবির মুকুল, রেজাউল আলম সরকার রেজা, সাংগঠনিক হাফিজা বেগম কাকলী, দপ্তর সম্পাদক মঞ্জুরুল ইসলাম প্রামাণিক বকুল, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান লিটু, শ্রমিক লীগের সভাপতি গনেশ শীল, কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাছুদ প্রামাণিক, সহ-সভাপতি মাহমুদুর রহমান মিলন, তাঁতী লীগের সভাপতি ইউনুস আলী সরকার, মহিলা যুবলীগের সভাপতি আল্পনা গোষ্মামী, ছাত্রলীগ নেতা রতন মিয়া, আরিফুল ইসলাম প্রমূখ। এতে আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: