মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন নোয়াখালী সদরে হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঘা উপজেলা চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ৯জনের মনোনয়নপত্র দাখিল

অপহরণের ৪৪ দিন পর উদ্ধার ঠাকুরগাঁওয়ের স্কুলছাত্রী মৌসুমি

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় কোচিং যাওয়ার পথে অপহরণ হওয়া স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

ঠাকুরগাঁও ডিবি পুলিশ গত শুক্রবার তাকে ঢাকার কদমতলী থানাধীন মহম্মদবাগ এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

গতকাল শনিবার (০৫ সেপ্টেম্বর) স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষা শেষে আদালতে হাজির করা হয় বলে জানান ডিবি পুলিশের ওসি রফিকুল ইসলাম।

তিনি জানান, গত ২৩ জুলাই বাড়ী থেকে কোচিং যাওয়ার সময় অপহরণ হয় উপজেলার দক্ষিণ পাড়িয়া গ্রামের সাহাজত আলীর মেয়ে মৌসুমি আক্তার (১৬)।

পরে স্কুলছাত্রীর মা গুলেফা বেগম বাদী হয়ে পাড়িয়া গ্রামের শংকর চন্দ্র সাহার ছেলে অমূল্য চন্দ্র সাহা ও তার ভাইসহ ৪ জনের নাম উল্লেখ করে বালিয়াডাঙ্গী থানায় ২৮ জুলাই একটি মামলা দায়ের করেন।

পরে মামলা দায়েরের এক মাস অতিবাহিত হলেও অগ্রগতি না হওয়ার কারণে ঠাকুরগাঁও পুলিশ সুপারের নির্দেশে মামলাটি ডিবি কার্যালয়ে স্থানান্তর করা হয়। মামলা দায়িত্ব পান এসআই রবিউল ইসলাম।

এসআই রবিউল ইসলাম জানান, মোবাইলে ট্রাকিং করে এলাকায় ছদ্মবেশে দুদিন ঘুরোঘুরি করার পর স্কুলছাত্রীকে উদ্ধার করতে সক্ষম হই।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: