মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

রাণীশংকৈলে নন এমপিও ২২০ জন শিক্ষক-কর্মচারীদের মাঝে প্রণোদনা বিতরণ

ai

মাহাবুব আলম রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধি : দেশব্যাপী করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারণে ক্ষতিগ্রস্ত নন এমপিও শিক্ষক কর্মচারীদের প্রধানমন্ত্রী বিশেষ প্রণোদনা দিচ্ছেন।

এরই অংশ হিসাবে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রশাসনের আয়োজনে (৭ সেপ্টেম্বর) সোমবার দুপুরে পরিষদ হলরুম চত্বরে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এই প্রনোদনা দেয়া হয়। উপজেলায় কর্মরত ২২০ জন এবতেদায়ী, দাখিল মাদ্রাসা, দাখিল ভোকেশনাল, এস এস সি ভোকেশনাল, বিএম কলেজ, কৃষি ডিপ্লোমা কলেজ ও পলিটেকনিক শিক্ষক কর্মচারীদের প্রদেয় অনুদানের নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

এদের মধ্যে প্রতি শিক্ষককে ৫ হাজার টাকা ও কর্মচারীদের আড়াই হাজার টাকা করে মোট ৮৮৭৫০০/ টাকা বিতরণ করা হয়। এ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা নির্বিহী অফিসার মৌসুমী আফরিদা, মাধ্যমিক শিক্ষা অফিসার আলী শাহারিয়ার, সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার বেল্লাল সরকার, একাডেমিক সুপারভাইজার ওবাইদুর রহমান, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি- সম্পাদক প্রমুখ।

উপজেলার এসব শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত নন- এমপিও শিক্ষক কর্মচারীগণ প্রণোদনার টাকা হাতে পেয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: