বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:১০ অপরাহ্ন

বর্ণাঢ্য আয়োজনে উদযাপন হলো দৈনিক বাঙলার জাগরণ তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান

নিউজ ডেস্ক : দিন বদলের কথা বলে শ্লোগানকে বুকে ধারণ করে মিডিয়াভুক্ত জাতীয় দৈনিক বাঙলার জাগরণ ৩য় বর্ষে পদার্পন উদযাপন করা হয়েছে। আজ ১৬ সেপ্টেম্বর ২০, বুধবার, সকাল ১১টায় বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে পত্রিকার উপদেষ্টা সম্পাদক আমিনুল ইসলাম মিলন এর সভাপতিত্বে ফিরে দেখা এবং ভবিষ্যত পরিকল্পনা শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ড. জামাল উদ্দিন আহমেদ এফসিএ, স্বাগত বক্তব্য রাখেন দৈনিক বাঙলার জাগরণ এর সম্পাদক প্রকাশক মহিনউদ্দিন চৌধুরী লিটন।

এছাড়া শুভেচ্ছা ও শুভকামনা জানিয়ে বক্তব্য রাখেন, পত্রিকার বিশেষ প্রতিনিধি সামসুল আলম জুলফিকার, লতিফুর বারী হামিম, রফিকুল ইসলাম কাজল, শহিদুল ইসলাম খোকন, আইযুব রানা, আবদুল মালেক, আবুল বাসার মজুমদার প্রমূখ। সভা পরিচালনা করেন পত্রিকার ফটো সাংবাদিক জামাল শিকদার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আজ ডিজিটালে রূপান্তিত হয়েছে, এই ডিজিটাল এর সাথে প্রিন্ট পত্রিকার ভুমিকা অপরিসীম। প্রিন্ট পত্রিকার গুরুত্ব অতীতেও ছিলো ভবিষ্যৎও থাকবে। সরকার প্রিন্ট পত্রিকার বিষয়ে দৃষ্টি দিয়েছে, প্রয়োজনে আরো দিবে।

তিনি দৈনিক বাঙলার জাগরণকে ব্যাংক-বীমা-শিল্প-অর্থনীতির পাতা খুলে সংক্রিয় থাকার পরামর্শ দেন। এছাড়া বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা যে ভিশন তা বাস্তাবায়নের দৈনিক বাঙলার জাগরণকে সংবাদ প্রকাশে ভুমিকার রাখার আহবান জানান।

সভাপতি তার বক্তব্যে বলেন, আমরা কৃতজ্ঞ। কৃতজ্ঞচিত্তে স্মরণ করি দৈনিক বাঙলার জাগরণের লেখক, সাংবাদিক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী এবং পাঠকদের। যারা সাথে ছিলেন এবং আগামীতে থাকলে আমরা সীমাহীন বাঁধা লঙ্ঘন করতে পারি।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি