সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম
ময়নার শেষ কথা” চলচ্চিত্র নিয়ে আসছে ইরা শিকদার চৌদ্দগ্রাম উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আ’লীগের নেতা কর্মিদের মত বিনিময় সভা সুবর্ণচরে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ সাবেক ইউপি সদস্য মাহে আলমের বিরুদ্ধে মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন

রাণীশংকৈল কাশিপুর ইউনিয়নের গলায় ফাঁস দিয়ে ৬০ বছরের গৃহবধূর আত্মহত্যা

রাণীশংকৈল প্রতিনিধি :: ঠাকুরগাঁওয়ে রানীশংকৈল কাশিপুর ইউনিয়নের কাদিহাট গ্রামের শাহাবুদ্দীনের স্ত্রী দবিজান বেগম (৬০) বছরের গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। ৪ অক্টোবর রবিবার পুলিশ সুত্রে জানা যায় যে মৃত দবিজান বেগম একজন মানসিক রোগী ছিলেন।

সে গত ৩ অক্টোবর রাত্রি ১০ হইতে ৩ টা ৩০ মিনিটের মধ্যে বাড়ির পাশে আম গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বলে জানান এলাকাবাসী ও তার পরিবার। ৪ অক্টোবর তার পরিবার সকালে রাণীশংকৈল থানায় এসে সংবাদটি জানান। রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ মামলা রজ্জু করে ভিকটিমের মাধ্যমে ঘটনা স্থলে তদন্ত করার জন্য পাঠানো হয়। তদন্ত করা কালিন সময়ে উপস্থিত ছিলেন সহ-কারি পুলিশ সুপার রাণীশংকৈল সার্কেল তোফাজ্জল হোসেন।

এ বিষয়ে তার স্বামী ছেলে-মেয়ে ভাই বোন সহ পরিবার ও এলাকাবাসী জানান সে মানসিকভাবে অসুস্থ রুগি ছিলেন সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এতে কারো হাত নেই। বা আমাদের কোন অভিযোগোও নেই। সে মাঝে মাঝে এই রকম পাগলামি করত। তাকে পাহারা দিয়ে রাখতে হত। রাতে সে প্রতিদিনের ন্যায় ঘুমাতে যান কখন সে এই কাজ করেছে আমরা তা কেউ দেখিনি। সকালে ঘুম থেকে উঠে খোঁজাখুঁজি করে দেখি তার ঝুলন্ত দেহ আম গাছের ডালে। গলায় ফাঁস লাগানো অবস্থায় রয়েছে।

বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এডিএম কাছে তার পরিবার লাশ মাটি দেওয়ার জন্য লিখিত আবেদন করেছিল। তিনি তদন্ত সাক্ষেপে লাশ মাটি দেওয়ার অনুমতি দিয়েছে। এ বিষয়ে রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: