সোমবার, ২৭ মে ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

শিরোনাম
ময়নার শেষ কথা” চলচ্চিত্র নিয়ে আসছে ইরা শিকদার চৌদ্দগ্রাম উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আ’লীগের নেতা কর্মিদের মত বিনিময় সভা সুবর্ণচরে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ সাবেক ইউপি সদস্য মাহে আলমের বিরুদ্ধে মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন

প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

নিউজ ডেস্ক :: জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়। ভিন্ন ভিন্ন ১০টি পদে ২১ জনকে নিয়োগ দিবে এই প্রতিষ্ঠানটি। আগ্রহী প্রার্থীরা ২৯ সেপ্টেম্বরের মধ্যে আবেদন করার সুযোগ পাবেন।

বেতন স্কেল ৯৭০০-২৩৪৯০/-তে এসি-কাম-জেনারেটর টেকনিশিয়ান পদে ২ জনকে নিয়োগ দেওয়া হবে। ৩ বছরের অভিজ্ঞতাসহ প্রার্থীকে এইচএসসি এবং এয়ারকন্ডিশন এবং ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ পাস হতে হবে।

বেতন স্কেল ৯৩০০-২২৪৯০/-তে সহকারী এসি টেকনিশিয়ান পদে ২ জন, সুপারভাইজার পদে ২ জন এবং ইলেকট্রিশিয়ান পদে ২ জন নিয়োগ পাবেন। প্রাথীকে এসএসসি পাস এবং সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল ৯০০০-২১৮০০/-তে সহকারী ইলেকট্রিশিয়ান পদে ২ জন, লিফটম্যান পদে ৩ জন, প্লাম্বার পদে ১ জন নিয়োগ পাবেন। প্রার্থীকে এসএসসি পাস এবং ইলেকট্রিক্যাল কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল ৮৫০০-২০৫৭০/-তে সহকারী প্লাম্বার পদে ২ জন এবং সহকারী হোয়াইটওয়াশ মিস্ত্রি পদে ২ জন নিয়োগ পাবেন। প্রার্থীকে এসএসসি এবং জেএসসি পাসসহ সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল ৮২৫০-২০০১০/-তে পরিচ্ছন্নতা কর্মী পদে নিয়োগ পাবেন ৫ জন। প্রার্থীকে জেএসসি পরীক্ষায় পাসসহ সংশ্লিষ্ট কাজে ২ বছরের অভিজ্ঞ হতে হবে।

আবেদন প্রক্রিয়া :

কম্পিউটারে মুদ্রিত দরখাস্ত রেজিস্ট্রার-এর বরাবরে ২৫ সেপ্টেম্বরের মধ্যে পৌঁছাতে হবে। ১-৭নং পদের জন্য ৩শ’ টাকা এবং ৮-১০নং পদের জন্য ১৫০ টাকা ব্যাংক ড্রাফট বা পেঅর্ডার দরখাস্তের সঙ্গে জমা দিতে হবে।

বিস্তারিত তথ্যের জন্য বুয়েট ওয়েব সাইটে www.buet.ac.bd দেখা যেতে পারে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: