বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:০০ অপরাহ্ন

শিরোনাম
২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী বামদের হরতালে বিএনপির সমর্থন বিশ্ববাজারে তেলের দাম ছয় মাসের মধ্যে সর্বনিম্ন

বরিশালে গণনাট্য সংস্থার একযুগ পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

 

বরিশাল প্রতিনিধি :: বরিশাল গণনাট্য সংস্থা একযুগ পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে বরিশাল গণনাট্য সংস্থা। আজ বুধবার বিকালে নগরীর ফকির বাড়ি রোডস্থ বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান) মিলনায়তন সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

বরিশাল গণনাট্য সংস্থার অধ্যাপক শাহ আজিজুর রহমান খোকনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিস্ট লীগ কেন্দ্রেীয় কমিটির সদস্য অধ্যাপক আঃ ছত্তার। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কমরেড রনজিৎ চট্রপাধ্যয়,এছাড়া আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল,অধ্যাপক এইচ এম মাহাবুব আলম,অধ্যাপক জলিলুর রহমান, অধ্যাপত লুৎ ফে আলম,বিরেন্দ্র নাথ রায়, মাহাবুব আলম মজুমদার ও উপাধাক্ষ হারুন অর রসিদ,মিন্টু কুমার কর প্রমুখ।

এসময় প্রধান অতিথি অধ্যাপক আঃ ছত্তার বলেন, সব সময় দেশে রাজনৈতিক আন্দোলন করে অণ্যায়ের প্রতিবাদ করা যায় না। এখানে এই জন্য সামাজিক ও সাংস্কৃতিক কর্মীদের স্বোচ্ছার প্রতিবাদের মাধ্যমে এগিয়ে আসতে হয় দেশের মঙ্গলের জন্য।

 

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি