বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

একসঙ্গে প্রথমবার বিজ্ঞাপনে সজল ও আইরিন

বিনোদন ডেস্ক :: প্রথমবার একসঙ্গে বিজ্ঞাপনে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল ও চিত্রনায়িকা আইরিন। ৪ নভেম্বর রাজধানীর একটি শুটিং হাউসে বিজ্ঞাপনটির শুটিং শুরু হবে। পরিচালনা করছেন মাকছুদুল হক ইমু ও বেলাল।

এটি একটি চশমার বিজ্ঞাপন। পণ্যটি বিক্রি হবে একটি ওয়েবসাইটের মাধ্যমে। ডাকপিয়ন নামে এ ওয়েবসাইটের আনুষ্ঠানিক উদ্বোধনও করেছেন আব্দুন নূর সজল। এ বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, প্রতিষ্ঠানটি ভার্চুয়াল ট্রায়ালের মাধ্যমে ঘরে বসে চশমা কেনার সুযোগ করে দিয়েছে।

বর্তমানে করোনা সংক্রমণ রোধে আমরা সবাই ব্যতিক্রম কিছু প্রত্যাশা করেছি। যাতে করে এ মহামারীর হাত থেকে সুরক্ষিত থাকা যায়। তেমন ভাবনা থেকেই বিজ্ঞাপনটি তৈরি হচ্ছে। আশা করি, ক্রেতারা এর মাধ্যমে উপকৃত হবেন।

পাশাপাশি আইরিনের সঙ্গেও প্রথম কাজ। নিশ্চয়ই ভালো কিছু হবে। সজলের সঙ্গে প্রথমবার কাজ করা প্রসঙ্গে আইরিন বলেন, ‘সজল ভাইয়ের সঙ্গে এর আগে কখনোই কাজ করা হয়নি। তার অভিনয় অনেক দেখেছি। দারুণ অভিনেতা। আশা করি আমাদের এ যৌথ কাজটি অবশ্যই ভালো হবে।’ বিজ্ঞাপনচিত্রটি শিগগিরই সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: