বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ আসামির ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন বিশ্বে করোনা ভাইরাসের সংক্রমণ ছাড়াল ২৩ কোটি বিশ্বনেতাদের সামনে যে ৩ প্রস্তাব দিলেন প্রধানমন্ত্রী মনে হচ্ছে আমি মারা যাওয়ার আগ পর্যন্ত কেউ দাঁড়াবে না : পাপন পলাশের জিনারদীতে প্রফেসর কামরুল ইসলাম গাজীর উঠান বৈঠক অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান পূর্ণিমা ভক্তদের জন্য সুখবর ভালোবাসা ও লড়াইয়ের নতুন বার্তা দিলেন নুসরাত

হরিপুরে ইউপি সচিবকে মারধরের অভিযোগে পিতা-পুত্রের কারাদন্ড

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুরে সরকারি কাজে বাধাদান ও উপজেলার ১নং গেদুড়া ইউপি সচিব মোঃ আব্দুল বাসেদ কে মারধর করার অভিযোগে পিতা ও পুত্রকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড দেওয়া হয়েছে।

পিতা শওকত আলী হরিপুর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং পুত্র রুহুল আমিন উপজেলা ছাত্রলীগ নেতা।

পিতা শওকত আলীকে ৭দিনের এবং পুত্র রুহুল আমিনকে ২মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

২৫ এপ্রিল (শনিবার) বিকালে ত্রাণের তালিকা করা নিয়ে হরিপুর উপজেলার ১নং গেদুড়া ইউনিয়ন সচিব মোঃ আব্দুল বাসেদ এর সাথে পিতা ও পুত্রের বাকবিতন্ড হয়। এক পর্যায় পিতা ও পুত্র ইউপি সচিব মোঃ আব্দুল বাসেদ কে মারধর করে।

পরে মারধরের বিষয়টি হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিমকে অবহিত করা হলে তিনি ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পিতা শওকত আলীকে ৭দিনের এবং পুত্র রুহুল আমিনকে ২মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিম বলেন, দন্ডবিধির ১৮৬ ধারায় সরকারি কাজে বাধাদানের অভিযোগে তাদেরকে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি