বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:১৯ অপরাহ্ন

হরিপুরে ইউপি সচিবকে মারধরের অভিযোগে পিতা-পুত্রের কারাদন্ড

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুরে সরকারি কাজে বাধাদান ও উপজেলার ১নং গেদুড়া ইউপি সচিব মোঃ আব্দুল বাসেদ কে মারধর করার অভিযোগে পিতা ও পুত্রকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড দেওয়া হয়েছে।

পিতা শওকত আলী হরিপুর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং পুত্র রুহুল আমিন উপজেলা ছাত্রলীগ নেতা।

পিতা শওকত আলীকে ৭দিনের এবং পুত্র রুহুল আমিনকে ২মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

২৫ এপ্রিল (শনিবার) বিকালে ত্রাণের তালিকা করা নিয়ে হরিপুর উপজেলার ১নং গেদুড়া ইউনিয়ন সচিব মোঃ আব্দুল বাসেদ এর সাথে পিতা ও পুত্রের বাকবিতন্ড হয়। এক পর্যায় পিতা ও পুত্র ইউপি সচিব মোঃ আব্দুল বাসেদ কে মারধর করে।

পরে মারধরের বিষয়টি হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিমকে অবহিত করা হলে তিনি ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পিতা শওকত আলীকে ৭দিনের এবং পুত্র রুহুল আমিনকে ২মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিম বলেন, দন্ডবিধির ১৮৬ ধারায় সরকারি কাজে বাধাদানের অভিযোগে তাদেরকে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি