বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৪৩ অপরাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

হরিপুরে ইউপি সচিবকে মারধরের অভিযোগে পিতা-পুত্রের কারাদন্ড

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুরে সরকারি কাজে বাধাদান ও উপজেলার ১নং গেদুড়া ইউপি সচিব মোঃ আব্দুল বাসেদ কে মারধর করার অভিযোগে পিতা ও পুত্রকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড দেওয়া হয়েছে।

পিতা শওকত আলী হরিপুর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং পুত্র রুহুল আমিন উপজেলা ছাত্রলীগ নেতা।

পিতা শওকত আলীকে ৭দিনের এবং পুত্র রুহুল আমিনকে ২মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

২৫ এপ্রিল (শনিবার) বিকালে ত্রাণের তালিকা করা নিয়ে হরিপুর উপজেলার ১নং গেদুড়া ইউনিয়ন সচিব মোঃ আব্দুল বাসেদ এর সাথে পিতা ও পুত্রের বাকবিতন্ড হয়। এক পর্যায় পিতা ও পুত্র ইউপি সচিব মোঃ আব্দুল বাসেদ কে মারধর করে।

পরে মারধরের বিষয়টি হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিমকে অবহিত করা হলে তিনি ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পিতা শওকত আলীকে ৭দিনের এবং পুত্র রুহুল আমিনকে ২মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিম বলেন, দন্ডবিধির ১৮৬ ধারায় সরকারি কাজে বাধাদানের অভিযোগে তাদেরকে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি