মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

মাদকাসক্ত দেবরের ছুরিকাঘাতে ভাবি খুন

নিউজ ডেস্ক :: মেহেরপুরের গাংনীতে মাদকাসক্ত দেবর আকরামুল হকের ছুরিকাঘাতে ভাবি মালা খাতুন (৩০) খুন হয়েছেন। বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুর ১টার দিকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে সকাল ১১টার দিকে উপজেলার বামুন্দী চেরাগিপাড়ার নিজ বাড়িতে দেবরের ছুরিকাঘাতে আহত হন মালা খাতুন। নিহত মালা খাতুন বামুন্দী চেরাগিপাড়ার একরামুল হকের স্ত্রী। একরামুল হক ও আকরামুল হক বামুন্দী চেরাগি পাড়ার সলেমান মিয়ার ছেলে।

প্রতিবেশিরা জানান- আকরামুল হক তার দুই বছরের ছোট ছেলেকে মারধর করছিলো। এসময় তার ভাবি মালা খাতুন বাধা দিতে গেলে ধারালো ছুরি তার পেটে ঢুকিয়ে দেয় দেবর আকরামুল। আহতাবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান জানান, আকরামুল হকের চায়ের দোকান রয়েছে। মাদকাসক্ত হওয়ার কারণে মাঝে মধ্যে দোকান বন্ধ রেখে মাদক সেবন করতো সে। এ কারণে স্ত্রী ও সন্তানদের সঙ্গে তার প্রায় সময়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো। বাধ্য হয়ে আকরামুল হকের স্ত্রী তার ছোট ছোট তিন সন্তানকে রেখে চার মাস ধরে বাবার বাড়িতে গিয়ে বসবাস করছেন।

এদিকে, ঘটনার পর থেকে আকরামুল হক পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি। অন্যদিকে, মেহেরপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন ও ঘাতক আকরামকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: