বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৪৪ অপরাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

মাদকাসক্ত দেবরের ছুরিকাঘাতে ভাবি খুন

নিউজ ডেস্ক :: মেহেরপুরের গাংনীতে মাদকাসক্ত দেবর আকরামুল হকের ছুরিকাঘাতে ভাবি মালা খাতুন (৩০) খুন হয়েছেন। বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুর ১টার দিকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে সকাল ১১টার দিকে উপজেলার বামুন্দী চেরাগিপাড়ার নিজ বাড়িতে দেবরের ছুরিকাঘাতে আহত হন মালা খাতুন। নিহত মালা খাতুন বামুন্দী চেরাগিপাড়ার একরামুল হকের স্ত্রী। একরামুল হক ও আকরামুল হক বামুন্দী চেরাগি পাড়ার সলেমান মিয়ার ছেলে।

প্রতিবেশিরা জানান- আকরামুল হক তার দুই বছরের ছোট ছেলেকে মারধর করছিলো। এসময় তার ভাবি মালা খাতুন বাধা দিতে গেলে ধারালো ছুরি তার পেটে ঢুকিয়ে দেয় দেবর আকরামুল। আহতাবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান জানান, আকরামুল হকের চায়ের দোকান রয়েছে। মাদকাসক্ত হওয়ার কারণে মাঝে মধ্যে দোকান বন্ধ রেখে মাদক সেবন করতো সে। এ কারণে স্ত্রী ও সন্তানদের সঙ্গে তার প্রায় সময়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো। বাধ্য হয়ে আকরামুল হকের স্ত্রী তার ছোট ছোট তিন সন্তানকে রেখে চার মাস ধরে বাবার বাড়িতে গিয়ে বসবাস করছেন।

এদিকে, ঘটনার পর থেকে আকরামুল হক পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি। অন্যদিকে, মেহেরপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন ও ঘাতক আকরামকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি