শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

আনুষ্কার আদরে আপ্লুত বিরাট, ছবি ভাইরাল

নিউজ ডেস্ক :: বিরাট কোহলি। সবে মাত্র ৩২-এ পড়লেন তিনি। বয়স যাই হোক, দিনটি এবার তার কাছে বেশি স্পেশাল। কারণ তিনি বাবা হচ্ছেন। স্ত্রী আনুষ্কা তার সন্তানকে একটু একটু করে নিজের মধ্যে বড় করে তুলছেন। আর এ জন্য এবারের জন্মদিনটা তিনি কাটিয়েছেন স্ত্রীর সঙ্গেই। যদিও আনুষ্কার পাশাপাশি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সদস্যদের সঙ্গেও জন্মদিন সেলিব্রেট করেন বিরাট। নতুন খবর হচ্ছে- জন্মদিনের পর ভিন্নভাবে দেখা গেল বিরুষ্কাকে।

মাঠের সঙ্গে রঙিন পর্দার যে রোমান্স এর আগে বিশ্ব দেখেছে তার সবগুলোকে ছাড়িয়ে গেছেন এই জুটি। অন্যরকম এক মধুরতায় এগিয়ে চলছে তাদের জীবন। এবার তার প্রমাণ মিলেছে আবারও। জন্মদিন পালনের পর বিরাটকে জড়িয়ে ধরলেন আনুষ্কা শর্মা। করলেন আদরের চুম্বন। কালো রঙের পোশাক পরে বিরাটকে যেভাবে আগলে ধরেছেন তা দেখে ভক্তরা বেশ আপ্লুত, সেই সঙ্গে বিরাটও।

ভালোবাসার আলিঙ্গনে ভেসে চলা ওই ছবি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। বিরুষ্কার ওই ছবি দেখে তাদের অনুরাগীরা বেশ খুশি।

উল্লেখ্য, সম্প্রতি স্ত্রী আনুষ্কার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেন বিরাট কোহলি। একসঙ্গে দুজনের ছবি শেয়ার করে খুশির খবর দেন বিরাট। স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে তাকে চোখে চোখে রাখছেন বিরাট। সেই কারণেই মরু শহরে আইপিএল খেলতে গেলেও, মাঠ থেকে স্ত্রীর দিকে নজর রেখে তাকে খাওয়া নিয়ে প্রশ্ন করে বসেন বিরাট। আনুষ্কা খেয়েছেন কি না, তা জানতে চেয়ে মাঠ থেকে প্রশ্ন ছুড়ে দেন বিরাট কোহলি।

 

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি