মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব, হাতিয়াতে বৃষ্টি, নৌ চলাচল বন্ধ ঘোষণা প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ নওগাঁয় ১৬ ডিসেম্বর প্রধানমন্ত্রী কর্তৃক গণ শপথ অনুষ্ঠানের প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠত কারিকুলামে বাল্যবিবাহ রোধ অন্তর্ভূক্ত করা হবে-প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দল বা সরকারের নয়: কাদের প্রতিবেশী দেশগুলোতে অবাধে চলাচলের স্বপ্ন দেখি: পররাষ্ট্রমন্ত্রী সু চির ৪ বছরের কারাদণ্ড শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে রানীশংকৈলে প্রস্তুতি সভা সিনহা হত্যা মামলা : ৩৪২ ধারায় আসামিদের বক্তব্য গ্রহণ শুরু ক্যাটরিনার বিয়েতে যেতে লাগবে কোভিড পরীক্ষার রিপোর্ট

ঝিনাইদহে জাহেদী ফাউন্ডেশনের পক্ষ থেকে ঔষধ হস্তান্তর

ঝিনাইদহ প্রতিনিধি : প্রাণঘাতী করোনা প্রতিরোধ ও করোনায় আক্রান্ত রোগিদের চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ২৪’শ পিচ কোভিকিল-২০০ নামক ঔষধ প্রদাণ করেছে জাহেদী ফাউন্ডেশন। রোববার দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা: আয়ুব আলীর হাতে জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নাসের শাহরিয়ার জাহেদী মহুল’র পক্ষ থেকে ঔষধ হস্তান্তর করেন জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য ও কো-অর্ডিনেটর তবিবুর রহমান লাবু। এসময় হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ জাকির হোসেন, ডাঃ লিমন পারভেজসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

চিকিৎসকরা জানান, করোনায় আক্রান্ত রোগিদের বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিদের্শনা অনুযায়ী রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস এর উৎপাদিত কোভিকিল-২০০ ঔষধ প্রদাণ করা হয়। অন্যান্য ঔষদের সাথে এ ঔষধ প্রদাণ করা যেতে পারে।

এক্ষেত্রে বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঠিক নির্দেশনা প্রয়োজন হয়। ইতি পুর্বে রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড বিপুল পরিমান কোভিকিল-২০০ স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের নিকট প্রদাণ করেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি