বুধবার, ১৯ Jun ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

সাত পাকে বাঁধা পড়লেন অনির্বাণ-মধুরিমা

নিউজ ডেস্ক :: অনেকটা গোপনে বিয়ে করলেন কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য ও মধুরিমা গোস্বামী। মাত্র ১০০ থেকে ১৫০ জন অতিথিদের উপস্থিতিতে ‌বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সাত পাকে বাঁধা পড়েন তারা। যেখানে মিডিয়ার প্রবেশ ছিল নিষিদ্ধ।

এদিন পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গেই জীবনের এই সুন্দর মুহূর্তটি কাটাতে চেয়েছিলেন অনির্বাণ। বিয়ের অনুষ্ঠান আয়োজিত হয়েছিল সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, রেজিস্ট্রির পর মালাবদল ও সিঁদুর দান পর্ব হয়। বিশিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন নাট্য ব্যক্তিত্ব ব্রাত্য বসু, জয়রাজ ভট্টাচার্য প্রমুখ। আজ শুক্রবার বড় করে অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, অনির্বাণ-মধুরিমার সম্পর্ক দীর্ঘদিনের। নাটক করতে গিয়েই দুজনের পরিচয় হয়।

উল্লেখ্য, বিখ্যাত মাইম শিল্পী নিরঞ্জন গোস্বামীর কন্যা মধুরিমার সঙ্গে ‘‌সংঘারাম’ নাট্যদলে একসঙ্গে কাজ করেছেন অনির্বাণ।‌ এরপর ‘‌হস্তগত’ আর ‘‌উদারনীতি’ নামে দু’‌টো নাটকে কাজ করেছিলেন তারা। প্রথমটি মধুরিমা পরিচালনা করেছিলেন। দ্বিতীয়টি অনির্বাণ নিজেই। আর সেখান থেকেই ভালো লাগা, ভালোবাসা, প্রেম এবং অবশেষে বিয়ে।
এসএ/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: