মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ফিরোজ কবির

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : মানিকগঞ্জ জেলার ৭ টি থানার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরুস্কার পেলেন শিবালয় থানার অফিসার ইনচার্জ মো.ফিরোজ কবির।
মানিকগঞ্জ জেলার শিবালয় থানার অফিসার ইনচার্জ মো. ফিরোজ কবিরকে সার্বিক কর্মকান্ডের উপর শেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে তাকে এ পুরুস্কার প্রদান করা হয়।

১২ ডিসেম্বর দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে শিবালয় থানার অফিসার ইনচার্জ মো.ফিরোজ কবির এর হাতে এ পুরুস্কার তুলে দেন মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম (পিপিএম)। পুরুস্কার হিসেবে ক্রেস্ট প্রদান করা হয় তাকে।

এসময় এডিশনাল পুলিশ সুপার (প্রশাসন) হাফিজুর রহমান, সদর সার্কেল ভাস্কর সাহা, এডিশনাল পুলিশ সুপার (সদর) হোসাইন মোহাম্মদ রায়হান, শিবালয় সার্কেল তানিয়া সুলতানাসহ সাত উপজেলার অফিসার ইনচার্জগণসহ জেলা পুলিশের সকল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মো. ফিরোজ কবির অফিসার ইনচার্জ হিসেবে শিবালয় থানায় যোগদান করার পর থেকে মাদক নিয়ন্ত্রণসহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটনসহ দক্ষতার সহিত সার্বিক কার্যক্রম পরিচালনা ও দায়ীত্ব পালন করতে সক্ষম হওয়ায় জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ হিসেবে পুরুস্কার পান তিনি।

শিবালয় থানার অফিসার ইনচার্জ মো. ফিরোজ কবির পেশাগত দায়ীত্ব পালনে সফলতার স্বীকৃতি স্বরুপ এ পুরস্কার প্রাপ্তিতে এসপি মহোদয়সহ সংশ্লিস্ট কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন । তার উপর অর্পিত দায়িত্ব পালনে সকলের সহায়তা কামনা করেন তিনি। ওসি আকাশ চৌধুরীকে জানান শিবালয় থানা সহ সরকার আমাকে যে থানায় দিবে আমার দায়িত্ব সঠিক ভাবে পালন করে যাবো।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: