বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

সাতক্ষীরায় মিহীনদের গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করলেন জেলা প্রশাসক

সাতক্ষীরা প্রতিনিধি :: সাতক্ষীরায় আশাশুনিতে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘ক’ শ্রেণির গৃহহীন ও ভ‚মিহীন পরিবারদের জন্য গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল।

মঙ্গলবার সকালে উপজেলার দক্ষিণ চাপড়া বলফিল্ড এর পার্শ্বে ২২টি গৃহের নির্মাণ কাজ পরিদর্শনকালে তিনি গৃহনির্মানের জন্য নির্বাচিত জমি, ভ‚মিহীন পরিবার ও নির্মাণ কাজে ব্যবহৃত ইট, বালি, সিমেন্টসহ সরঞ্জামাদি পরিদর্শন করেন। গৃহ পাওয়া ভ‚মিহীন পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। সাথে সাথে কাজের গুণগত মান যেন ঠিক থাকে সে ব্যাপারে পরামর্শ ও তাগিদ প্রদান করেন। এছাড়াও ভ‚মিহীন পরিবারের জন্য এক একটা সিঙ্গার মেশিন দিয়ে তাদেরকে ইনকামের আশ্বাস প্রদান করেন। সর্বশেষ উপজেলা নির্বাহী অফিসার ও ইউপি চেয়ারম্যানকে নির্দেশ প্রদান করেন সবাই যেন শীতকালীন সময়ের একটি করে কম্বল পায়।

এসময় উপস্থিত ছিলেন আশাশুনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম মোস্তাকিম, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, সহকারী কমিশনার (ভ‚মি) শাহীন সুলতানা, আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ খান, বুধহাটা ইউপি চেয়ারম্যান আ ব ম মোসাদ্দেক, স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: