শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

শিরোনাম
তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত

সাতক্ষীরায় মিহীনদের গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করলেন জেলা প্রশাসক

সাতক্ষীরা প্রতিনিধি :: সাতক্ষীরায় আশাশুনিতে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘ক’ শ্রেণির গৃহহীন ও ভ‚মিহীন পরিবারদের জন্য গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল।

মঙ্গলবার সকালে উপজেলার দক্ষিণ চাপড়া বলফিল্ড এর পার্শ্বে ২২টি গৃহের নির্মাণ কাজ পরিদর্শনকালে তিনি গৃহনির্মানের জন্য নির্বাচিত জমি, ভ‚মিহীন পরিবার ও নির্মাণ কাজে ব্যবহৃত ইট, বালি, সিমেন্টসহ সরঞ্জামাদি পরিদর্শন করেন। গৃহ পাওয়া ভ‚মিহীন পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। সাথে সাথে কাজের গুণগত মান যেন ঠিক থাকে সে ব্যাপারে পরামর্শ ও তাগিদ প্রদান করেন। এছাড়াও ভ‚মিহীন পরিবারের জন্য এক একটা সিঙ্গার মেশিন দিয়ে তাদেরকে ইনকামের আশ্বাস প্রদান করেন। সর্বশেষ উপজেলা নির্বাহী অফিসার ও ইউপি চেয়ারম্যানকে নির্দেশ প্রদান করেন সবাই যেন শীতকালীন সময়ের একটি করে কম্বল পায়।

এসময় উপস্থিত ছিলেন আশাশুনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম মোস্তাকিম, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, সহকারী কমিশনার (ভ‚মি) শাহীন সুলতানা, আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ খান, বুধহাটা ইউপি চেয়ারম্যান আ ব ম মোসাদ্দেক, স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: