সোমবার, ২০ মে ২০২৪, ১২:০৪ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন নোয়াখালী সদরে হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঘা উপজেলা চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ৯জনের মনোনয়নপত্র দাখিল

ঠাকুরগাঁও কর্নেট সাংস্কৃতিক সংসদের বিজয় দিবস উদযাপন

ঠাকুরগাঁও প্রতিনিধি :: বিজয় দিবস’২০ উদযাপন উপলক্ষে ১৬ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় ঠাকুরগাঁও সাধারণ পাঠাগার মাঠে শহীদ নাম ফলক বেধীতে মোমবাতি প্রজ্বলন ও সামাজিক দুরত্ব মেনে সংক্ষিপ্ত আলোচনা ও আবৃত্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সংক্ষিপ্ত আলোচনায় সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রবাল চৌধুরী বলেন গত আট বছর ধরে এই মাঠে আমরা নিয়মিত ভাবে মুক্তিযুদ্ধের ইতিহাস কে নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দেয়ার লক্ষে ১৫ দিনব্যাপী বিজয় ও সাংস্কৃতিক মেলা উদযাপন করে আসছি। এবার করোনা মহামারির কারণে সংক্ষিপ্ত আকারে সামাজিক দুুরত্ব মেনে এ দিবস পালন করছি।

তিনি আরো বলেন মুক্তিযুদ্ধের ইতিহাসকে নুতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিয়ে দেশ প্রেমে উদ্বুদ্ধ করতে আমাদের সকলের দায়িত্ব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সহ-সভাপতি শামিম ফেরদৌস টগড়। তিনি স্বাধীনতা যুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবন্ধুর নেতৃত্বের উপর আলোকপাত করেন।

মোমবাতি প্রজ্বলন শেষে কবিতা আবৃত্তি করা হয়। ঐতিহ্যবাহী সংগঠন কর্নেট সাংস্কৃতিক সংসদ ১৯৮২ সাল থেকে জেলার সাংস্কৃতিক অংঙ্গনে বিশেষ ভুমিকা রাখছে বলে দাবি করেন এলাকাবাসী।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: