শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

ঠাকুরগাঁওয়ে সংবাদকর্মীদের মাঝে পিপিই বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে কর্মরত সংবাদকর্মীদের মাঝে পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে।

জেলার ‘হিমালয় মুক্ত স্কাউট দলের’ সহযোগীতায় মঙ্গলবার দুপুরে আনুষ্ঠানিকভাবে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের এই পিপিই প্রদান করেন জেলা প্রশাসক ও স্বেচ্ছাসেবী সংগঠন হিমালয় মুক্ত স্কাউট মহাদলের উপদেষ্টা ড. কে এম কামরুজ্জামান সেলিম।

বিতরণকালে উপস্থিত ছিলেন হিমালয় মুক্ত স্কাউট মহাদলের উপদেষ্টা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সংগঠনের সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, কোষাধ্যক্ষ আব্দুল লতিফ, স্কাউটস এর আঞ্চলিক উপকমিশনার ও মুক্ত স্কাউটস দলের যুগ্ম সাধারণ সম্পাদক আঞ্জুমান আরা বেবী এলটি, জেলা স্কাউটস এর সাধারণ সম্পাদক শিবু প্রসাদ, উপজেলা স্কাইট লিডার ইকবাল হোসেন, স্কাউটার আলেক চান প্রমুখ।

এসময় জেলা প্রশাসক ও হিমালয় মুক্ত স্কাউট মহাদলের উপদেষ্টা ড. কে এম কামরুজ্জামান সেলিম বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে অন্যান্য সংস্থার পাশাপাশি জনগণকে সঠিক তথ্য পৌছে দিতে সংবাদকর্মীদের মাঠ পর্যায়ে কাজ করতে হচ্ছে।

স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনায় নিয়ে সংগঠনটি সবার আগে জরুরী প্রয়োজনে সংবাদ সংগ্রহে কর্মরত সাংবাদিকদের পিপিই সরবরাহ করে এক দৃষ্টান্ত স্থাপন করেছে। আমি তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

পরে সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক আঞ্জুমান আরা বেবী ব্যক্তিগতভাবে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে নগদ অর্থ জেলা প্রশাসকের হাতে তুলে দেন।

উল্লেখ্য, হিমালয় মুক্ত স্কাউট মহাদল তাদের বিভিন্ন স্বেচ্ছাসেবী কর্মকান্ডের স্বীকৃতি স্বরুপ জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে সমাদৃত ও সম্মাননা বয়ে এনেছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: