বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:২৫ অপরাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

ঠাকুরগাঁওয়ে সংবাদকর্মীদের মাঝে পিপিই বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে কর্মরত সংবাদকর্মীদের মাঝে পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে।

জেলার ‘হিমালয় মুক্ত স্কাউট দলের’ সহযোগীতায় মঙ্গলবার দুপুরে আনুষ্ঠানিকভাবে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের এই পিপিই প্রদান করেন জেলা প্রশাসক ও স্বেচ্ছাসেবী সংগঠন হিমালয় মুক্ত স্কাউট মহাদলের উপদেষ্টা ড. কে এম কামরুজ্জামান সেলিম।

বিতরণকালে উপস্থিত ছিলেন হিমালয় মুক্ত স্কাউট মহাদলের উপদেষ্টা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সংগঠনের সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, কোষাধ্যক্ষ আব্দুল লতিফ, স্কাউটস এর আঞ্চলিক উপকমিশনার ও মুক্ত স্কাউটস দলের যুগ্ম সাধারণ সম্পাদক আঞ্জুমান আরা বেবী এলটি, জেলা স্কাউটস এর সাধারণ সম্পাদক শিবু প্রসাদ, উপজেলা স্কাইট লিডার ইকবাল হোসেন, স্কাউটার আলেক চান প্রমুখ।

এসময় জেলা প্রশাসক ও হিমালয় মুক্ত স্কাউট মহাদলের উপদেষ্টা ড. কে এম কামরুজ্জামান সেলিম বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে অন্যান্য সংস্থার পাশাপাশি জনগণকে সঠিক তথ্য পৌছে দিতে সংবাদকর্মীদের মাঠ পর্যায়ে কাজ করতে হচ্ছে।

স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনায় নিয়ে সংগঠনটি সবার আগে জরুরী প্রয়োজনে সংবাদ সংগ্রহে কর্মরত সাংবাদিকদের পিপিই সরবরাহ করে এক দৃষ্টান্ত স্থাপন করেছে। আমি তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

পরে সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক আঞ্জুমান আরা বেবী ব্যক্তিগতভাবে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে নগদ অর্থ জেলা প্রশাসকের হাতে তুলে দেন।

উল্লেখ্য, হিমালয় মুক্ত স্কাউট মহাদল তাদের বিভিন্ন স্বেচ্ছাসেবী কর্মকান্ডের স্বীকৃতি স্বরুপ জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে সমাদৃত ও সম্মাননা বয়ে এনেছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি