সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

নওগাঁয় পরিবহন চালক ও শ্রমিকদের শব্দদদুষণ নিয়ন্ত্রনে প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধি :: নওগাঁয় শব্দদূষণ নিয়ন্ত্রনে এক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। পরিবেশ অধিদপ্তরের শব্দদূষণ নিয়ন্ত্রনে সম্পকিত ও অংশিদারিত্বমূলক প্রকল্পের” আওতায় নওগাঁ জেলা প্রশাসনের সহযোগিতায় জেলা পরিবেশ অধিদপ্তর এই মাটর শ্রমিক ও চালকদের এই প্রশিক্ষন কর্মসূচীর আয়োজন করা হয়।

বৃহষ্পতিবার বেলা ১১ টা থেকে স্থানীয় সার্কিট হাউস মিলনায়তনে আয়োজিত প্রশিক্ষন কর্মসূচীত সভাপতিত্ব করেন নওগাঁ’র অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রাজিয়া সুলতানা। জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ প্রওধান অতিথি হিসেবে কর্মসূচীর উদ্বোধন করেন।

এ অনুষ্ঠানে বিশেশ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ এ বি এম আবু হানিফ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ গাজিউর রহমান এবং বিআরটিএ’র সহকারী পরিচালক স্বদেশ কুমার দস।

অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান, জেলা মুক্তিযোদ্ধা সংসদরে সাবেক কমান্ডার মোঃ হারুন-অল-রশিদ এবং পরিবেশ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় কার্যালয় বগুড়ার সিনিয়র কেমিষ্ট মাসুদ রানা। জেলা মোটর শমিক ইউনিয়নের আওতাভুক্ত চালক, শ্রমিকসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের বিশিষ্ট ব্যকিতবর্গ উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: