রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

শিক্ষাঙ্গনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার আহ্বান – এমপি আসাদ

জেলা প্রতিনিধি, রাজশাহী : দলমতের ঊর্ধ্বে উঠে শিক্ষাঙ্গনে সুন্দর পরিবেশ নিশ্চিত করার আহ্বাবন জানিয়েছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোহা. আসাদুজ্জামান আসাদ। পবা-মোহনপুর শিক্ষক সমাজের আয়োজনে উন্নয়ন সম্ভাবনার অগ্রযাত্রার পবা-মোহনপুর বিষয়ে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

শুক্রবার রাজশাহীর সিটি হাট এলকায় অবস্থিত জেলা  আওয়ামী লীগ কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংসদ সদস্য আসাদুজ্জামান  বলেন, মাননীয় প্রাধানমন্ত্রী শিক্ষাঙ্গনকে পরিচ্ছন্ন ও শান্তিপূর্ণ করেছে। দলমতের উর্ধেউঠে আমাদের সেই সুন্দর পরিবশে বজায় রাখতে হবে। শিক্ষাঙ্গন তার নিজস্ব নিয়মে চলবে। কেউ যদি আমার নাম করে শিক্ষাঙ্গনের নিয়ম ভাংতে চেষ্টা করে,  শুনবেন না সে কথা।

আপনারা আপনাদের মত শিক্ষা প্রতিষ্ঠান চালাবেন। শিক্ষা প্রতিষ্ঠান মাননীয় প্রাধানমন্ত্রীর নির্দেশে যেভাবে পরিচালিত হবে সেই ভাবেই পরিচালিত করবেন।  এছাড়ও সকল শিক।াস অঙ্গনকে সমান উন্নয়ন করতে হবে। বিশেষ করে পিছিয়ে পড়া শিক্ষা অঙ্গনকে অগ্রাধিকার দিয়ে সম উন্নয়ন করতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ কামারুজ্জামান, আলহাজ সুজাউদ্দোলা  ডিগ্রি কলেজের অধ্যক্ষ  মস্তাফিজুর রহমান মানজাল,  ধোবাঘাটা কলেজের অধ্যক্ষ্য অব্দুল অজিম, হাট রামচন্দ্রপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ্য  তরিকুল ইসলাম, দামকুড়া হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক  ফেরদৌস আলী প্রমুখ। পবা-মোহনপুরের বিভিন্ন স্কুল কলেজের শিক্ষকরা এসময় উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: