মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

মানিকগঞ্জের ঘিওর থানা বিট পুলিশিং মত বিনিময় সভা অনুষ্ঠিত

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : আজ ২৭ জুলাই ২০২২ ইং  ঘিওর উপজেলার বড়টিয়া ইউনিয়ন পরিষদে ঘিওর থানা পুলিশের আয়োজনে বিট পুলিশিং এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে   দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন ঘিওর থানা নবাগত  অফিসার ইনচার্জ ওসি মোঃ আমিনুল ইসলাম।
সভাপতিত্ব করেন ঘিওর উপজেলার বড়টিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামসুল হক মোল্লা রওশন। ঘিওর থানা পুলিশের এস আই মোঃ মনিরুল ইসলাম, বিট অফিসার মোঃ আসাদুর রহমান সহ ঘিওর ইউনিয়ন পরিষদের সদস্য ও নারী সদস্য সহ ঘিওর ইউনিয়নের বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।
ঘিওর থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ আমিনুল ইসলাম তার বক্তব্যে বলেন ঘিওর থানার প্রতিটি ইউনিয়নের  সকলকে  এগিয়ে আসতে  হবে  বাল্যবিবাহ, মাদক থেকে বেড়িয়ে আসার জন্য পুলিশকে  আপনাদের তথ্য দিয়ে সহযোগীতা করতে হবে।
নবাগত অফিসার ইনচার্জ ওসি মোঃ আমিনুল ইসলাম আরো বলেন ঘিওর থানায় কোন অভিযোগ বা পুলিশের সেবা নিতে কোন টাকা লাগে না। মতবিনিময় সভা শেষে বড়টিয়া ইউনিয়ন পরিষদের জনগণের পক্ষ থেকে নবাগত অফিসার ইনচার্জ ওসি মোঃ মোঃ আমিনুল ইসলাম কে ফুল দিয়ে বরন করে নেন চেয়ারম্যান মোঃ সামসুল হক মোল্লা রওশন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: