সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

চাটখিল পাঁচ গাঁও ইউনিয়নের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ

চাটখিল প্রতিনিধি :: মহামারী করোনা ভাইরাস এর প্রকোপ টা আবার ও যখন বেড়ে চলেছে ঠিক তখনি নোয়াখালী জেলার চাটখিল উপজেলায় পাঁচ গাঁও ইউনিয়ন পরিষদের উদ্যোগে কোভিড-১৯, করোনা ভাইরাস প্রতিরোধক সামগ্রী গরীব এবং অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়।

কোভিড-১৯ প্রতিরোধক সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলায় নিবার্হী অফিসার এ,এস,এম মোসা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আহসান উল্যাহ চেীধুরী মামুন,চাটখিল উপজেলার ভাইস চেয়ারম্যান এইচ,এম আলী তাহের ইভু এবং নোয়াখালী জেলা পরিষদের সদস্য, এ.কে.এম. এমরুল চেীধুরী রাসেল ও সবুজ বাংলাদেশ চাটখিল উপজেলা সভাপতি সাঈদ মুহাম্মদ তুষার সহ ইউনিয়ন পরিষদের সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কোভিড-১৯ এর পণ্য সামগ্রী বিতরণে নিবার্হী অফিসার এ.এস.এম মোসা তার বক্তব্য বলেন সাম্প্রতিক সময়ে সারাবিশ্ব এক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। করোনা ঝুঁকি মোকাবিলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী অত্যন্ত গুরুত্বপূর্ণ। এজন্য সকলকে এগিয়ে আসতে হবে এবং মাস্কের সুষ্ঠু ব্যবহারের পাশাপাশি সঠিক উপায়ে হাত ধোঁয়া, পরিস্কার পরিছন্ন থাকার কোনো বিকল্প নেই। এ সকল স্বাস্থ্যবিধি আমাদের আচরনের মধ্যে নিয়ে আসতে হবে, নিজেকে এবং দেশকে সুরক্ষিত রাখতে হবে।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন ৬নং পাঁচগাঁও ইউনিয়ন এর চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ। ৬নং পাঁচগাও ইউনিয়ন পরিষদ এর উদ্যোগে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: