শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

শিরোনাম
দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ

শিপ্রার মামলায় চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে পুলিশের নারাজি

নিউজ ডেস্ক :: চাঞ্চল্যকর মেজর সিনহা মো. রাশেদ হত্যার ঘটনায় তার সহযোগী শিপ্রা দেবনাথের বিরুদ্ধে পুলিশের করা মাদক মামলায় র‌্যাবের দেয়া চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি দিয়েছে পুলিশ।

আজ (২৪ ডিসেম্বর) বৃহস্পতিবার দুপুর ১টার দিকে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেনের আদালতে পূর্ব নির্ধারিত তারিখে র‌্যাবের দেয়া চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে পুলিশের করা মাদক মামলার বাদী এ এস আই শফিকুল ইসলাম এই নারাজি পিটিশন দেন।

বাদীর পক্ষে নারাজি পিটিশন দিয়ে আদালতে শুনানি করেন সিনিয়র আইনজীবী মোহাম্মদ জাকারিয়া। গত ১৩ ডিসেম্বর পুলিশের করা মাদক মামলায় তদন্ত করে চূড়ান্ত প্রতিবেদন আদালতে জমা দিয়েছিল র‌্যাব।

আদালতে শুনানি শেষে শিপ্রা দেবনাথের পক্ষের আইনজীবী অ্যাডভোকেট অরুপ বড়ুয়া তপু জানান, ‘পুলিশের করা মাদক মামলায় র‌্যাবের চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে পুলিশ নারাজি দেওয়ায় আজ এই প্রতিবেদনের বিষয়ে কোন আদেশ দেননি আদালত। চূড়ান্ত প্রতিবেদন ও নারাজি পিটিশন নিয়ে শুনানি হয়েছে। আদালত পরবর্তী ধার্য তারিখে আদেশের জন্য রেখে দিয়ে শিপ্রা দেবনাথের জামিন স্থায়ী করেছেন।’

আদালত থেকে বের হয়ে নিহত মেজর সিনহার সহযোগি শিপ্রা দেবনাথ বলেন, ‘মামলাগুলোর বিষয়ে সন্তুষ্ট বা অসুন্তুষ্ট হওয়ার কিছুই নেই। আমরা কি কোন দিন সিনহাকে ফিরে পাব?’

গত ৩১ জুলাই রাতে টেকনাফ মেরিন ড্রাইভ রোডে বাহারছরা পুলিশ চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন মেজর অব. সিনহা মো. রাশেদ। ঐ দিন রাতে মেরিন ড্রাইভ রোডে অবস্থিত হিমছড়ি নীলিমা রিসোর্টে মেজর সিনহার রুম তল্লাশি করে সিনহার সহযোগী শিপ্রা দেবনাথকে আটক করে রামু থানার পুলিশ।

এ সময় পুলিশ বেশ কিছু মাদক উদ্ধার করা হয়েছে উল্লেখ করে শিপ্রা দেবনাথের বিরুদ্ধে রামু থানায় পুলিশ বাদী হয়ে পরের দিন ১ আগস্ট মাদক মামলা দায়ের করে। পরে আদালতের নির্দেশে এই মামলা তদন্ত করে গত ১৩ ডিসেম্বর আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন র‌্যাবের তদন্তকারী কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার।
এআই/এসএ/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: