বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

মানিকগঞ্জের সিংগাইর থানা পুলিশের অভিযানে ৫০০ পিছ ইয়াবা সহ আটক ২

মানিকগঞ্জ আকাশ চৌধুরী :: সিংগাইর থানা পুলিশের অভিযানে ০২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতারসহ তাহাদের কাছে হইতে ৫০০ – পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সিংগাইর থানার এসআই (নিঃ)/ মোঃ আঃ রহিম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ বিশ্বস্থ গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ রকিবুজ্জামানের বিশেষ দিক নির্দেশনায় ৯ জানুয়ারি ২০২০ ইং সিংগাইর থানাধীন পূর্ব চারিগ্রাম সাকিনস্থ আঃ হালিম এর বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করিয়া মাদক ব্যবসায়ী ১। মোঃ মঞ্জুরুল ইসলাম (২৩), পিতা- মোঃ আকবর আলী, ২। মোঃ মতি মন্ডল (৩১), পিতা- মোঃ কদম আলী মন্ডল, উভয় গ্রাম- মাধবপুর পশ্চিম পাড়া, থানা- সিংগাইর, জেলা-মানিকগঞ্জ- ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের সময় হাতেনাতে গ্রেফতার পূর্বক তাহাদের কাছ থেকে ৫০০পিস ইয়াবা ট্যবলেট উদ্ধার করেন।

এ বিষয়টা সিংগাইর থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান বলেন সিংগার থানার সকল এলাকায় আমাদের পুলিশের কটর নজর দারিতে রয়েছে মাদক সহ যে কোন অন্যায় কর্ম কান্ড করে কেউ পার পাবে না। ওসি আরো বলেন আমি যোগদান করার পর থেকে অপরাধ কর্মকান্ড অনেক কমে গছে” আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হইয়াছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: