মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:১৬ অপরাহ্ন

লক্ষ্মীপুরে ইটভাটা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবী হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে রাস্তার পাশে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় কাশেম আলী (২৭) নামে এক ইটভাটা শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (১৮ জানুয়ারী) দুপুর ১২টার দিকে সদর উপজেলার তেয়ারীগঞ্জ ইউনিয়নের আন্দার মানিক এলাকা থেকে মরদেহটি উদ্ধারের পর লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় তারা। এদিকে ইটভাটা শ্রমিককে হত্যার পর গলায় মাফলার পেঁছিয়ে মৃতদেহ ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ নিহতের স্বজনদের।

নিহত কাশেম আলী সদর উপজেলার তেয়ারীগঞ্জ ইউনিয়নের আন্দার মানিক গ্রামের আবু তাহেরের ছেলে। সে জসিম ব্রিকস্ নামে স্থানীয় একটি ইটভাটায় শ্রমিকের কাজ করতো।
স্থানীয় ও নিহতের স্বজনরা জানায়, গত কয়েকদিন স্থানীয় জসিম ব্রিকস ফিল্ডে ইট তৈরির কাজ শেষে সোমবার ভোরে বাড়ি ফিরছিলেন শ্রমিক কাশেম আলী। সকালে আন্দার মানিক এলাকায় বাড়ির কাছাকাছি পৌঁছালে কে বা কাহারে তাকে হত্যার পর রাস্তার পাশে গাছের সাথে ঝুলিয়ে রাখে। এসময় তার হাটু মাটি সাথে লেগে ছিলো। পরে স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এক পর্যায়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়। স্থানীয় তেয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ইবনে ওমর হোসাইন ভুলু বিষয়টি নিশ্চিত করেন।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন, নিহতের মরদেহ উদ্ধারের পর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যা না আত্মহত্যা এখনি সঠিব ভাবে বলা যাচ্ছে না। ময়না তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি