মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

লক্ষ্মীপুরে নিরীহ কাঠমিস্ত্রীর বিরুদ্ধে মিথ্যে অপবাদের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে কাঠ মিস্তুরি শহিদ উল্যাহ (৬০) এর বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে এলাকাবাসী মানববন্ধন করেছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি ) বিকেলে লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের চরমন্ডল গ্রামের সাদ্দারপোল এলাকায় শতাধিক মানুষের উপস্থিতিতে এ মানববন্ধন করে স্থানীয়রা।

এসময় বক্তারা বলেন , একটি মহল ষড়যন্ত্র করে শহিদউল্যাহ তার ছেলের বিরুদ্ধে থানায় একটি মিথ্যা অভিযোগ দিয়েছে। এই নিরিহ মানুষটিকে হয়রানি করছে আমরা এর তীব্র প্রতিবাদ এবং নিন্দা জানাই । সেই সাথে মিথ্যা অভিযোগ তুলে নেয়ার দাবি জানান তারা। এসময় উপস্থিত ছিলেন, আবুল বাসার, মো: শাহজাহান, সাবেক মেম্বার লিয়াকত, টিপু পাটোয়ারী, চররুহিতা যুবলীগ সাবেক সাধারন সম্পাদক নাজিম উদ্দিন আরজুসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

মানববন্ধন থেকে বলা হয়, চর মন্ডল এলাকার আইনউদ্দিন ব্যাপারী বাড়ির মৃত আলী আহমেদের ছেলে শহিদ উল্যাহ (৬০) পেশায় একজন কাঠমেস্তুরি। সম্প্রতি শহীদের কাছে ভিকটিমের মা দরজা বানাতে দেয়। গত ৭জানুয়ারী জাহাঙ্গীর দরজার টাকার জন্য ঐ বাড়িতে যায়। কিন্তু ভিকটিমের মা না থাকায় ভিকটিম এগিয়ে আসে। শহিদ উল্যাহ তার মায়ের কথা জিজ্ঞাস করে ও টাকার বিষয় বলে। শহিদ উল্যাহ চলে আসার পথে ভিকটিম ডেকে দরজার কথা বলে, কিন্তু টাকা না পেলে দরজা করে দিবে না বলে জানিয়ে দেয় শহিদ। পার্শ্বে থাকা ভিকটিমের নানা বিষয়টি শুনে শহীদের উপর চওড়া হয় এবং তার মুখে ডাবের চোবড়া দিয়ে বাড়ি মারে। এতে শহিদের নাক পেটে রক্ত বের হয়। এমন পরিস্থিতি থেকে বাঁচতে ভিকটিম ও পরবর্তীতে ভিকটিমের মা এসে এমন পরিস্থিতি থেকে বাঁচছে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ আনে শহিদের বিরুদ্ধে। পরবর্তিতে স্থানীয়ভাবে বৈঠকের মাধ্যমে এ বিষয়টির সমাধানও হয়েছে বলে জানা যায়। তারপরও ভিকটিমের মা বাদি হয়ে শহিদ ও তার ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। যা মিথ্যা বলে দাবি তাদের।

ভিকটিমের মা বলেন, আমরা কেউ বাড়িতে ছিলাম না। এ সুযোগে শহীদ আমার মেয়েকে একা পেয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। লোক লজ্জার ভয়ে কাউকে জানাতে পারি নি। এরমধ্যে শহীদের ছেলে শাকিল বিভিন্ন ভাবে আমাদের হুমকি ধমকি দিচ্ছে। তাই আমরা আইনের আশ্রয় নিয়েছি। আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক জালাল উদ্দিন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, শ্লীলতাহানীর চেষ্টার বিষয়ে ভুক্তভোগীদের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি । তদন্ত চলছে, সত্যতা উদঘাটন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: