রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:২৭ অপরাহ্ন

লক্ষ্মীপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি :: মুজিব শতবর্ষ উপলক্ষে লক্ষ্মীপুর সদর উপজেলা দত্তপাড়া ইউনিয়ন  বিজয় দিবস ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় প্রো- ভাইস চ্যান্সেলর (একাডেমিক) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, বলেন খেলাধুলার প্রতি তরুণ প্রজন্মের অনুপ্রেরণা বৃদ্ধির জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করে তিনি, খেলাধুলা মানুষের ভাতৃত্ববোধকে জাগ্রত করে, মানুষের মধ্যে সম্প্রীতির সম্পর্ক গড়ে তোলে। তাই সুস্থ জীবনযাপনে খেলা অপরিহার্য। কারণ খেলাধুলার মাধ্যমে তরুণদের মধ্য নেতৃত্বগুণ গড়ে ওঠে। তাছাড়া তরুণ প্রজন্ম যাতে বিপথে আসক্ত না হয় সেদিকে খেয়াল রাখা বড়দের দায়িত্ব বলে তিনি মনে করেন।

শনিবার (২৩ জানুয়ারি) ৮নং দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসানুল কবির রিপনের আয়োজনে এ টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চন্দগঞ্জ থানার ওসি জসিম উদ্দিন, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগ সদস্য এডভোকেট সামছুল হক সামছু, ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, ৯নং উত্তরজয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেলাল হোসেন,

জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এডভোকেট শেখ জামাল রিপন, শাহাদাত হোসেন শরীফ,জিয়াউল করিম নিশান সহ অনেকে। ফাইনাল ম্যাচে ট্রাইবেকারে জয় লাভ করে নোয়াখোলা ফুটবল একাদশ, বিপক্ষ টিম ফ্রেন্ডস ক্লাব চাঁদপুর।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি