বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৯ অপরাহ্ন

নির্বাচনে প্রার্থীদের সমর্থকরাই সমস্যা সৃষ্টি করে থাকে’ নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী

নোয়াখালী প্রতিনিধি :: যে কোনও নির্বাচনে প্রার্থীদের অতিউৎসাহী সমর্থকরাই সমস্য সৃষ্টি করে থাকে। তাই সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠানের ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ভূমিকাই মূখ্য। প্রার্থীদের সহযোগীতা থাকলে নির্বাচন কমিশনের পক্ষে শতভাগ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব।

নোয়াখালীর চৌমুহনী ও হাতিয়া পৌরসভা নির্বাচন উপলক্ষে সোমবার দুপুরে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীর সাথে মতবিনিমিয় সভায় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী এসব কথা বলেন।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী আরও বলেন, নোয়াখালীর চৌমুহনী ও হাতিয়া পৌরসভায় অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচন কমিশনের পক্ষ থেকে সব ধরণের পদক্ষেপ গ্রহণ করা হবে।

জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন, জেলা নির্বাচন অফিসার রবিউল আলম সহ দুই পৌরসভায় মেয়র ও কাউন্সিলর পথে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ বক্তব্য রাখেন। উল্লেখ্য, তৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারি নোয়াখালীর চৌমুহনী ও হাতিয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি