মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

নির্বাচনে প্রার্থীদের সমর্থকরাই সমস্যা সৃষ্টি করে থাকে’ নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী

নোয়াখালী প্রতিনিধি :: যে কোনও নির্বাচনে প্রার্থীদের অতিউৎসাহী সমর্থকরাই সমস্য সৃষ্টি করে থাকে। তাই সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠানের ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ভূমিকাই মূখ্য। প্রার্থীদের সহযোগীতা থাকলে নির্বাচন কমিশনের পক্ষে শতভাগ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব।

নোয়াখালীর চৌমুহনী ও হাতিয়া পৌরসভা নির্বাচন উপলক্ষে সোমবার দুপুরে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীর সাথে মতবিনিমিয় সভায় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী এসব কথা বলেন।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী আরও বলেন, নোয়াখালীর চৌমুহনী ও হাতিয়া পৌরসভায় অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচন কমিশনের পক্ষ থেকে সব ধরণের পদক্ষেপ গ্রহণ করা হবে।

জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন, জেলা নির্বাচন অফিসার রবিউল আলম সহ দুই পৌরসভায় মেয়র ও কাউন্সিলর পথে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ বক্তব্য রাখেন। উল্লেখ্য, তৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারি নোয়াখালীর চৌমুহনী ও হাতিয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: