মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:১৪ অপরাহ্ন

শিবালয়ে নির্বাহী অফিসার বি এম রুহুল আমিন রিমনের ভ্যাকসিন গ্রহন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: ৭ ফেব্রুয়ারী ২০২১ মানিকগঞ্জের শিবালয়ে করোনা ভ্যাকসিনের টিকা প্রয়োগের মাধ্যমে সার্বিক কার্যক্রম শুরু হয়েছে। শিবালয় স্বাস্থ্য কমপ্লেক্সে কেন্দ্রে উপজেলা নির্বাহী অফিসার বিএম রুহল আমিন রিমন, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আসিফ ইকবাল, শিবালয় থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ ফিরোজ কবির আনুষ্ঠানিকভাবে টিকা গ্রহণ করেন। টিকা দান কার্যক্রমের সময়ে উপস্থিত থাকেন শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু। পরে রেজিষ্ট্রেশন করা অন্যদের টিকা দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সাংবাদিকদের জানান, প্রথম ধাপে এ উপজেলার জন্য প্রায় ৬ হাজার ভ্যাকসিন বরাদ্দ পাওয়া গেছে। এ যাবৎ প্রায় ১৫০ এর বেশী জন নিবন্ধন সম্পূর্ণ হয়েছে। এদের মধ্যে উদ্বোধনী দিনে ৬০ জন পুরুষ ও ১৩ জন নারী সব মিলিয়ে ৭৩ জনকে টিকা প্রয়োগ করার জন্য তিনটি টিম কাজ করে যাচ্ছে। ভ্যাকসিন গ্রহণকারী কারোও মধ্যে কোন পার্শ্বপ্রতিক্রিয়া এখনো দেখা যায়নি।

শিবালয় উপজেলা নির্বাহী অফিসার বি, এম, রুহুল আমিন রিমন করোনা প্রতিরোধ ও স্বাভাবিক জীবনে ফিরিয়ে আসতে সকলকেই ভ্যাকসিন নেয়ার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি