বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫০ অপরাহ্ন

আক্কেলপুরে নৌকার বিজয় নিশ্চিত করতে কেন্দ্রীয় যুবলীগের গণসংযোগ।

(জয়পুরহাট) প্রতিনিধি :: ১৪ এ ফেব্রুয়ারি জয়পুরহাটের আসন্ন আক্কেলপুর পৌরসভা নির্বাচনে নৌর্কার প্রার্থী মোঃ শহীদুল আলম চৌধুরী কে বিজয়ী করার লক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের গণসংযোগ, মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(০৮-ফেব্রুয়ারি)বিকেলে রেলগেট চত্বর থেকে উপজেলা যুবলীগের আয়োজনে একটি মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে গিয়ে শেষ হয়।

সেখান থেকে জেলা ও উপজেলা যুবলীগের নেতাকর্মীদের সাথে পায়ে হেটে পৌর সদরের কলেজ বাজার,রেলগেট ও স্টেশন রোডের প্রতিটি দোকানে লিফলেট বিতরণ করে গণসংযোগ চালান কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দরা।

পরে নৌকার ভোট চেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে উপজেলা যুবলীগের সভাপতি মোঃ রানা চৌধুরীর সভাপতিত্ব, পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাঃসম্পাদক সৈকত জোয়াদ্দার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক রাজু আহমেদ,কার্যনির্বাহী সদস্য কাজী মেজবা, কার্যনির্বাহী সদস্য মোঃ মোবাশ্বার হোসেন স্বরাজ,জেলা যুবলীগের সভাপতি প্রভাষক সুমন কুমার সাহা,সাধারন সম্পাদক মিলন দেওয়ান।

এসময়ে আরো বক্তব্য রাখেন,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী মুরাদ শাকিল,পৌর যুবলীগের সভাপতি নরেশ চন্দ্র দাশ,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ রাজা সহ জেলা, উপজেলা,পৌর ও ইউপি যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি