শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

শিরোনাম
আবারও ক্যানসারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন সাবিনা ইয়াসমিন বিএনপির আন্দোলনে অবশ্যই সরকার পরিবর্তন হবে: নজরুল আগামীতে পেঁয়াজ আমদানি করতে হবে না: প্রধানমন্ত্রী বিশ্ব বাজারে জ্বালানি তেলের দাম কমেছে শিবালয়ে রাজ্জাক কে নতুন ঘর তুলে দিলেন শতরুপা ফাউন্ডেশন জামালপুরে দরিদ্র শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ নোয়াখালীতে দাখিল পরীক্ষায় দায়িত্বে অবহেলা ও নকলে সহযোগিতার অপরাধে ৮ শিক্ষককে অব্যাহতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ চেয়ারম্যান এর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ছুটির দিনে জমজমাট বইমেলা, ক্রেতার চেয়ে বেশি দর্শনার্থী সীমান্ত হত্যা বন্ধে হানিফ বাংলাদেশীর প্রতীকী লাশের মিছিল এখন বকশীগঞ্জে

সিলেটে ছাদ থেকে পড়ে প্রবাসীর স্ত্রীর মৃত্যু

সিলেট প্রতিনিধি :: সিলেট শহরতলীর মেজরটিলা সৈয়দপুর এলাকায় একটি বাড়ির ছাদ থেকে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। মারা যাওয়া নারীর নাম সুলতানা বেগম (৪০)। তিনি সৌদি আরব প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী।

বুধবার বিকাল ৫টার দিকে মেজরটিলা সৈয়দপুর সি ব্লকের মা ভবনে এ ঘটনা ঘটে। ভবনের ৫ম তলার ছাদ থেকে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আনিসুর রহমান।

তিনি জানান, নিহতের পরিবারের সদস্যরা থানায় খবরটি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঐ যুবতীর লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠিয়েছে। বিষয়টি আত্মহত্যা দাবী করে ময়নাতদন্ত ছাড়াই লাশ নিতে অনুরোধ করছেন পরিবারের সদস্যরা। আমরা বিষয়টি বিষদ তদন্ত করছি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: