রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন

শিরোনাম
শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ সংবাদপত্রে ছুটি ৯-১৪ এপ্রিল : নোয়াব বিকেলে প্রো-ভিসি নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন, রাতেই স্থগিত

সিলেট দক্ষিন সুরমায় দুই নারীসহ মাদক সম্রাট শাহীন আটক

সিলেট প্রতিনিধি :: সিলেটে দুই নারী ও এক পুরুষ সহযোগীসহ পুলিশের জালে আটকা পড়েছেন ‘মাদক সম্রাট’ মো. শাহীন আহমদ (৪০)। শনিবার দিবাগত (২৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে শাহীনের বাড়ি থেকে তাদের আটক করে দক্ষিণ সুরমা থানাপুলিশ। এসময় তাদের কাছে থেকে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সিলেট মহানগর পুলিশের মিডিয়া শাখা জানায়, শনিবার দিবাগত (২৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন ভার্থখলা এলাকার মাদক সম্রাট মো. শাহীন আহমদের বাড়িতে (স্বর্ণালী ব্লক-বি-৪৫) অভিযান চালিয়ে দক্ষিণ থানাপুলিশ বাড়ির মালিক ও মাদকের ডিলার মো: শাহীন আহমদ (৪০), মো. রানা (২৮), আম্বিয়া আহমেদ নীল (২৯) ও লাকী বেগম (২৬)- এই চারজনকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে ৩ শ ৩১ পিস ইয়াবা ট্যাবলেট, ৪টি ইয়াবা সেবনের ফয়েল পেপার ও মাদক বিক্রয়ের নগদ ১০ হাজার টাকা জব্দ করে পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেন দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম। সঙ্গে ছিলেন এসআই কল্লোল গোস্বামী, এসআই স্নেহাশীষ পৈত্য, এএসআই সঞ্জয় চন্দ্র দেব ও কনস্টেবল রুজিনা আক্তার।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: