শনিবার, ১৫ Jun ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো জয়পুরহাট পৌরসভা নির্বাচন”পুনরায় নির্বাচনের দাবী বিএনপির

জয়পুরহাট প্রতিনিধি :: শান্তিপূর্ণ পরিবেশে জয়পুরহাট পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ চলেছে। রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮ টা থেকে পৌর এলাকার ২২ টি কেন্দ্রে (ইভিএম) এর মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয় বিকাল ৪ টা পর্যন্ত চলে এ ভোটগ্রহণ।

প্রথম শ্রেনীর জয়পুরহাট পৌর সভায় ৫২ হাজার ২ শত ৭৩ জন ভোটার এই প্রথম ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) এর মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে ভোট গ্রহণের শুরু থেকেই কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো। এরমধ্যে বেশিভাগ নারী ভোটাদের উপস্থিতি ছিল ব্যাপক।

রিটার্নিং কর্মকর্তা ও জয়পুরহাট জেলা নির্বাচন অফিসার শহীদুল ইসলাম জানান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশপাশি নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রতিটি কেন্দ্রে অস্ত্রসহ ৫ জন পুলিশ ও ৯ জন করে আনসার সদস্য দায়িত্ব পালন করেছেন। এছাড়া ভোটের মাঠে পুলিশ, র‌্যাব ও বিজিবি সদস্য মোতায়েন করা হয়। এবং নির্বাচনে এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি বলেও জানান তিনি।

অপরদিকে পুনরায় নির্বাচনের দাবী করে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী ও জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ শামছুল আলম তার নিজ বাস ভবন অফিসে অনুষ্ঠিত নির্বাচনে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন তার লিখিত বক্তব্যে ভোট বর্জন না করে পুনরায় নির্বাচনের দাবী করেন


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: