বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ আসামির ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন বিশ্বে করোনা ভাইরাসের সংক্রমণ ছাড়াল ২৩ কোটি বিশ্বনেতাদের সামনে যে ৩ প্রস্তাব দিলেন প্রধানমন্ত্রী মনে হচ্ছে আমি মারা যাওয়ার আগ পর্যন্ত কেউ দাঁড়াবে না : পাপন পলাশের জিনারদীতে প্রফেসর কামরুল ইসলাম গাজীর উঠান বৈঠক অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান পূর্ণিমা ভক্তদের জন্য সুখবর ভালোবাসা ও লড়াইয়ের নতুন বার্তা দিলেন নুসরাত

শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো জয়পুরহাট পৌরসভা নির্বাচন”পুনরায় নির্বাচনের দাবী বিএনপির

জয়পুরহাট প্রতিনিধি :: শান্তিপূর্ণ পরিবেশে জয়পুরহাট পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ চলেছে। রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮ টা থেকে পৌর এলাকার ২২ টি কেন্দ্রে (ইভিএম) এর মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয় বিকাল ৪ টা পর্যন্ত চলে এ ভোটগ্রহণ।

প্রথম শ্রেনীর জয়পুরহাট পৌর সভায় ৫২ হাজার ২ শত ৭৩ জন ভোটার এই প্রথম ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) এর মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে ভোট গ্রহণের শুরু থেকেই কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো। এরমধ্যে বেশিভাগ নারী ভোটাদের উপস্থিতি ছিল ব্যাপক।

রিটার্নিং কর্মকর্তা ও জয়পুরহাট জেলা নির্বাচন অফিসার শহীদুল ইসলাম জানান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশপাশি নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রতিটি কেন্দ্রে অস্ত্রসহ ৫ জন পুলিশ ও ৯ জন করে আনসার সদস্য দায়িত্ব পালন করেছেন। এছাড়া ভোটের মাঠে পুলিশ, র‌্যাব ও বিজিবি সদস্য মোতায়েন করা হয়। এবং নির্বাচনে এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি বলেও জানান তিনি।

অপরদিকে পুনরায় নির্বাচনের দাবী করে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী ও জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ শামছুল আলম তার নিজ বাস ভবন অফিসে অনুষ্ঠিত নির্বাচনে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন তার লিখিত বক্তব্যে ভোট বর্জন না করে পুনরায় নির্বাচনের দাবী করেন

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি