শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

শিরোনাম
ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী

শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো জয়পুরহাট পৌরসভা নির্বাচন”পুনরায় নির্বাচনের দাবী বিএনপির

জয়পুরহাট প্রতিনিধি :: শান্তিপূর্ণ পরিবেশে জয়পুরহাট পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ চলেছে। রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮ টা থেকে পৌর এলাকার ২২ টি কেন্দ্রে (ইভিএম) এর মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয় বিকাল ৪ টা পর্যন্ত চলে এ ভোটগ্রহণ।

প্রথম শ্রেনীর জয়পুরহাট পৌর সভায় ৫২ হাজার ২ শত ৭৩ জন ভোটার এই প্রথম ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) এর মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে ভোট গ্রহণের শুরু থেকেই কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো। এরমধ্যে বেশিভাগ নারী ভোটাদের উপস্থিতি ছিল ব্যাপক।

রিটার্নিং কর্মকর্তা ও জয়পুরহাট জেলা নির্বাচন অফিসার শহীদুল ইসলাম জানান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশপাশি নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রতিটি কেন্দ্রে অস্ত্রসহ ৫ জন পুলিশ ও ৯ জন করে আনসার সদস্য দায়িত্ব পালন করেছেন। এছাড়া ভোটের মাঠে পুলিশ, র‌্যাব ও বিজিবি সদস্য মোতায়েন করা হয়। এবং নির্বাচনে এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি বলেও জানান তিনি।

অপরদিকে পুনরায় নির্বাচনের দাবী করে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী ও জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ শামছুল আলম তার নিজ বাস ভবন অফিসে অনুষ্ঠিত নির্বাচনে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন তার লিখিত বক্তব্যে ভোট বর্জন না করে পুনরায় নির্বাচনের দাবী করেন


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: