রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

শিরোনাম
উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ সংবাদপত্রে ছুটি ৯-১৪ এপ্রিল : নোয়াব

গাজীপুরে প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক বনভোজন ও নতুন কমিটির পরিচিতি সভা

গাজীপুর প্রতিনিধি :: বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন, গাজীপুর জেলা ও মহানগর শাখার বার্ষিক বনভোজন, নতুন কমিটির পরিচিতি, আলোচনা সভাসহ সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার দিনব্যাপী গাজীপুর সিটিস্থ মৈরানের দিপালী রিসোর্টে অনুৃষ্ঠিত হয়েছে।

গাজীপুর জেলা প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন এর নব নিযুক্ত সভাপতি অধ্যাপক ডাঃ সাব্বির আহমেদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর সিটিকর্পোরেশের মেয়র আলহাজ্ব এ্যাড. মোঃ জাহাঙ্গীর আলম।

তিনি তার বক্তব্যে বলেন- গাজীপুরকে ক্লীন এন্ড গ্রীন সিটি হিসেবে গড়ে তুলতে হলে মেডিকেল বর্জ্যসহ সকল বর্জ্যকে জিরোতে আনতে হবে। সে লক্ষ্যে কাজ চলছে। তিনি প্রত্যেক প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টারের মালিকদের উদ্দেশ্যে আরো বলেন- আপনারা যথা সম্ভব সুন্দর ও স্বাস্থ্যকর পরিবেশে মানুষের সেবা নিশ্চিত করবেন। আমিও খেয়াল রাখবো আপনাদের যাতে কোথাও কোনভাবে হয়রানীর শিকার না হতে হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন- গাজীপুর মহানগর আ. লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ মোঃ মজিবুর রহমান, কালিগঞ্জ পৌর সভার নব নির্বাচিত মেয়র মোঃ রবিন হোসেন, বেসরকারি হাসপাতাল ও ডায়াগনষ্টিক ওনার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি ডা. আবুল কালাম, ওনার্স এসোসিয়েশনের উপদেষ্টা ডা. হুমায়ুন কবিরসহ মোঃ জহিরুল ইসলাম, মোঃ শাহজাহান, আলহাজ মোবারক হোসেন, আবু সাঈদ মোল্লা, কাজীম উদ্দিন কাজী, মোঃ দেলোয়ার হোসেন ও সাংবাদিক আব্দুল মালেক প্রমুখ।

উল্লেখ্য- এসোসিয়েশনের ওই বার্ষিক বনভোজন অনুষ্ঠানে জেলা ও মহানগরের নবগঠিত কমিটির পরিচিতি তুলে ধরা হয়। এতে জেলা শাখার কমিটিতে ৫১ সদস্যের মধ্যে সভাপতি নির্বাচিত হন ডা. সাব্বির আহমদ খান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন সেবা হসপিটালের মালিক আব্দুর রহমান। অপরদিকে মহানগর কমিটির সভাপতি নির্বাচিত হন মোঃ কাজিম উদ্দিন কাজী আর সাধারণ সম্পাদক নির্বাচিত হন মোঃ আবু সাঈদ মোল্লা। অনুষ্ঠানে গাজীপুর জেলা ও মহানগরের প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক, কর্মকর্তা ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: