শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

শিরোনাম
ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী

বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির নির্বাচন-২০২১

বেনাপোল প্রতিনিধি :: ০৬-০৩-২০২১. আজ বেনাপোল স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমিতি রেজিস্ট্রেশন নাম্বার খুলনা -১২৬৭ এর ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন- ২০২১ বেনাপোল স্থল বন্দর ওয়ারহাউজ দুইনাম্বার গেট এর বিপরীতে সমিতির নিজস্ব ভবনে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়। সকাল ৯ টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে যাতে কোন ধরনের অপৃতিকর ঘটনা না ঘটে সেজন্য নির্বাচনী এলাকাকে র‌্যাব, পুলিশের নিরাপত্তা ব্যবস্থা ও সিসি ক্যামেরা আওতায় রাখা হয়েছিল। ৩ বছর পর পর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও মামলা জনিত প্রতিবন্ধকতায় টানা ১২ বছর পর এবারের এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সনি -রিপন সমমনা পরিষদ ও রবি -আজিম সম্মিলিত ঐক্য পরিষদ নামে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করেন, এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে অর্থ সম্পাদক পদে আতিকুর রহমান আরিফ প্রতিদ্বন্দ্বিতা করেন। প্রতি প্যানেলে মোট ১১জন করে ২২ জন এবং স্বতন্ত্র প্রার্থী একজন সর্ব মোট ২৩ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

সনি -রিপন সমমনা পরিষদ থেকে সভাপতি পদে আতিকুজ্জামান( সনি), সভাপতি নির্বাচিত হন, এবং উক্ত প্যানেল থেকে সহ-সভাপতি দুজনই নির্বাচিত হন মোহাম্মদ ইদ্রিস আলী ( ইদু), এবং মোহাম্মদ মশিয়ার রহমান, যুগ্ন সাধারন সম্পাদক পদে নির্বাচিত হন মোঃ খাইরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হন মোহাম্মদ সাজেদুর রহমান (সুমন), পরিবহন ও বন্দর বিষয়ক সম্পাদক পদে মোঃ আসাদুজ্জামান, দপ্তর সম্পাদক পদে মোহাম্মদ জহিরুল ইসলাম (রিপন), এবং কার্যকরী সদস্য পদে মোঃ রাজু আহমেদ, উক্ত প্যানেল থেকে মোট ৮ জন নির্বাচিত হয়েছেন।

এবং রবি- আজিম সম্মিলিত ঐক্য পরিষদ থেকে মোট তিনজন নির্বাচিত হয়েছেন, এরমধ্যে সাধারণ সম্পাদক পদে সাবেক সাধারণ সম্পাদক -মোহাম্মদ আজিম উদ্দিন গাজী সাধারণ সম্পাদক নির্বাচিত হন, অর্থ সম্পাদক পদে মোহাম্মদ মুসা করিম, এবং কার্যকরী সদস্য পদে মোহাম্মদ আহসান হাবিব, উক্ত প্যানেল থেকে মোট ৩ জন নির্বাচিত হয়েছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: