শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

শিবালয়ে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা সামগ্রী পৌঁছেদিলেন এমপি দুর্জয়

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : মানিকগঞ্জের শিবালয় উপজেলায় গতকাল ১৪ মে’২০ বৃহস্পতিবার নোবেল করোনা ভাইরাস মোকাবেলায় ঈদ শুভেচ্ছা সামগ্রী পৌঁছেদিলেন দেয়া হয়েছে। শিবালয় উপজেলার শিমুলিয়া ও তেওতা ইউনিয়নের ১০০০টি হতদরিদ্র পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য ও ঘরে থাকা অসহায় মায়েদের মাঝে ১৫০০ শাড়ী কাপড় বিতরণ করেন।

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় এমপির নির্দেশে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুর রহিম খান তার নিজস্ব তহবিল থেকে এ খাদ্য সামগ্রী ও কাপড় পৌঁছেদেন।

এমপি আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় শিবালয় উপজেলা বাসীকে সামাজিক দুরত্ব বজায় রেখে ঘরে থাকার জন্য অনুরোধ করে বলেন আপনারা ভালো থাকুন ও সুস্থ থাকুন ।

এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুর রহিম খান, মানিকগঞ্জ জেলা আ.লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ভজন কুমার সরকার, শিবালয় থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি এ আর মাসুদ খান পিন্টু, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন মানিক, সাধারণ সম্পাদক আব্দুর রহমান মৃধা প্রমুখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: