মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

এইচএসসি পাসে কারিগরি শিক্ষা অধিদপ্তরে চাকরির সুযোগ

নিউজ ডেস্ক :: কারিগরি শিক্ষা অধিদপ্তরের ভূমি জরিপ শিক্ষার উন্নয়ন প্রকল্পে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। উচ্চ মাধ্যমিক পাস থাকলেই করা যাবে আবেদন।

‘অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক’ পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে।

আগ্রহীরা আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

আবেদনকারীকে এইচএসসি বা সমমান পাস হতে হবে। কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। বাংলা ও ইংরেজীতে কম্পিউটার টাইপিং গতি মিনিটে ২০ ও ২০ হতে হবে।

১৭ আগস্ট ২০২১ তারিখে আবেদনকারীর বয়স ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। বিশেষ ক্ষেত্রে বয়স ৩২ বছর গ্রহণযোগ্য হবে।

আগ্রহীরা এই ওয়েবসাইট (http://www.techedu.gov.bd) থেকে আবেদনপত্র ডাউনলোড করে পূরণ করার পর কারিগরি শিক্ষা অধিদপ্তরের ঢাকা অফিসে ডাকযোগে পাঠাতে পারবেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: