শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

মানিকগঞ্জের শিবালয়ে এমপি দুর্জয়ের ৪৭ তম জন্মদিন পালন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস‍্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয়ের ৪৭তম জন্মদিন উপলক্ষে শিবালয় উপজেলা আওয়ামীলীগ উপজেলার ডাকবাংলোতে দোয়া মাহফিল, কেক কাটা ও মিষ্টি বিভরনের আয়োজন করা হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও শিবালয় উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক একেএম মিরাজ হোসেন লালন ফকিরসহ শিবালয় উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া শিবালয় উপজেলার মহাদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয়ের ৪৭ তম জন্মদিন পালন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল শেষে কেক কাটা মিষ্টি বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ আর মাসুদ উদ্দিন পিন্টু, শিবালয় উপজেলা আওয়ামী লীগের সদস্য অশিত কুমার হোড়, মহাদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল আকতার খাজা, শিবালয় উপজেলা কৃষক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আকাশ চৌধুরী সহ অংগ সংগঠনের নেতৃবৃন্দ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: