শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: ২২ সেপ্টেম্বর ২০২১ ইং- প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বরাদ্দ প্রাপ্ত অর্থে তেওতা ইউনিয়নের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল, শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ শিবালয় উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানার সভাপতিত্বে বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু, শিবালয় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আক্তার , শিবালয় উপজেলা সহকারী কমিশনার ভুমি এস এম আবু দারদা, পলাশ হোসাইন, উপজেলা সমাজসেবা অফিসার। সুদেব রায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা।

আলহাজ্ব আব্দুল কাদের, চেয়ারম্যান, তেওতা ইউনিয়ন পরিষদ, রাজনৈতিক নেতৃবৃন্দ, ও প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ।অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেসমিন সুলতানা, উপজেলা নির্বাহী অফিসার, শিবালয়, মানিকগঞ্জ মহোদয়।

এর আগে মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ শিবালয় উপজেলার আরুয়া ইউনিয়ন পরিষদ ও তেওতা ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: