শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৫৫ অপরাহ্ন

শ্রীনগরে স্বাস্থ্য বিধি অমান্য করার দায়ে জরিমানা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : শ্রীনগরে করোনা মোকাবেলায় স্বাস্থ্য বিধি অমান্য করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে। উপজেলা পরিষদ রোডসহ বিভিন্ন রাস্তায় ভ্রাম্যমাণ অভিযানের পরিচালনা করে মাস্ক ব্যবহার না করার দায়ে ১ জন ঠিকাদারের ম্যানেজার ও ১ অটো চালককে ১২০০ টাকা আর্থিক জরিমানা করা হয়।

আজ ৪ জুন বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার এই জরিমান আদায় করেন। জরিমানা আদায় করা হলেও এসময় ওই ব্যক্তিদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

অন্যদিকে কয়েকজন চালক মাস্ক পকেটে রেখে যানবাহন চলানোর দায়ে তাদেরকে সর্তক করার পাশাপাশি সরকার নির্ধারীত স্বাস্থ্য বিধি অনুসারে প্রত্যেক রিক্সায় ১ জন ও প্রতি অটোর ২ জনের সিটে সর্বোচ্চ ৩ জনের বেশী যাত্রী না নেওয়ার নির্দেশ দেওয়া হয়। এর পরেও স্বাস্থ্য বিধি অমান্য করা হলে ব্যাপক জরিমানাসহ আইন
অমান্যকারীদের শাস্তির আওতায় আনা হবে বলেও কঠোর হুশিয়ারি বার্তা দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার জানান, সরকারের ঘোষিত আইন মেনে চলা সকলের জন্য বাধ্যতামূলক। করোনা ভাইরাস সংক্রমণ রোধে স্বাস্থ্য বিধি অমান্য করার অপরাধে এই জরিমানা করা হয়। এ সময় তিনি করোনা সংক্রমণ রোধে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বলেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি