শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

শ্রীনগরে করোনায় নতুন আক্রান্ত ৭ঃ মোট আক্রান্ত ১০২

এম, এ কাইয়ুম, শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধি : শ্রীনগরে করোনা ভাইরাস(কোভিট-১৯) নতুন করে আরো ৭ জন শনাক্ত হয়েছে। এর মধ্যে ১ জন নারী ও ৬ জন পুরুষ রয়েছে।

শনিবার(৬মে) দুপুরে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। এ নিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা তিন অংকের কোটায় গিয়ে দাড়ালো। উপজেলায় মোট আক্রান্ত ১০২ জন, তাদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৪৬ জন ও ১ জন মারা যাওয়ার পর তার রিপোর্ট পজেটিভ আসে।

শ্রীনগর উপজেলায় নতুন আক্রান্ত ৭ জনের মধ্যে উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সর ২ জন পুরুষ কর্মী, শ্রীনগর পল্লী বিদ্যুৎ সমিতির ২ জন লাইনম্যান, রাঢ়িখাল ইউনিয়নের কবুতর খোলা গ্রামের ১ জন বৃদ্ধ, বালাসুর এলাকার ১ জন নারী ও শ্রীনগর ইউনিয়নের হরপাড়া গ্রামের এক যুবক রয়েছে।

শ্রীনগর উপজেলায় এর আগে আক্রান্ত ৯৫ জনের মধ্যে পাটাভোগ ইউনিয়নের ২ জন, ষোলঘর ইউনিয়নে ১২ জন, সর্বাধিক শ্রীনগর ইউনিয়নে ২৫ জন, অন্তর ইউনিয়নে ২ জন, রাঢ়ীখাল ইউনিয়নে ১০ জন, আটপাড়া ইউনিয়নে ৭ জন, ভাগ্যকুল ইউনিয়নে ৪ জন, কোলাপাড়া ইউনিয়নে ৮জন, বাড়ৈখালী ইউনিয়নে ১ জন ও ১জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ডাক্তার, শ্রীনগর থানায় কর্মরত ২ জন পুলিশ, ১ জন নার্স, ১ জন কর্মী ও তার ছেলে, অপর ১জন নারী কর্মীর মেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের রাধুনী ও তার মেয়ে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম স্বাস্থ্য বিধি মেনে অবশ্যই স্বাস্থ্য সম্মত ভাবে মাস্ক ব্যবহারের পরামর্শ দিয়ে বলেন উপজেলার কারো মধ্যে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বা নিকটস্থ স্বাস্থ্য কর্মীর সাথে দ্রুত যোগাযোগ করা দরকার।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: