বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৩৪ অপরাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

আন্দোলন করে সরকারের পতন ঘটানোর ক্ষমতা বিএনপি’র নেই

শরীয়তপুর প্রতিনিধি :: পানিসম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, আন্দোলন করে সরকারের পতন ঘটানোর ক্ষমতা বিএনপি’র নেই। বিএনপি একটি গণধিকৃত দল। ক্ষমতায় থেকে হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে; আর বিরোধী দলে থেকে মানুষ পুড়িয়ে মেরেছে। আজ (বৃহস্পতিবার) নড়িয়া শহীদ মিনার চত্ত¡রে গৃহহীন পরিবারের মাঝে ঢেউটিন ও চেক প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

উপ-মন্ত্রী শামীম বলেন, দেশের উন্নয়ন ও সাফলতা এদশের জনগণ দেখতে পায় কিন্তু বিএনপি দেখতে পায় না। দেশের আপামর জনগণের আস্থার নির্ভরযোগ্যতার ঠিকানা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদেশের মানুষ তাই বার বার বিপুল ভোটে বাংলাদেশ আওয়ামীলীগকে নির্বাচিত করে দেশ পরিচালনার দায়িত্ব দেয়।

নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ রাশেদ উজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নড়িয়া পৌরসভার মেয়র অ্যাড. আবুল কালাম আজাদ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনি শংকর কর প্রমুখ।

পরে নড়িয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার গৃহহীন ৫০ পরিবারের মাঝে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের ২ বান্ডেল করে ঢেউটিন ও ৬ হাজার করে টাকার চেক প্রদান করেন উপ-মন্ত্রী শামীম।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি